নারিচবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ

আবদুল হামিদঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের নারিচবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিকী পরিক্ষার ফল প্রকাশ ও মা সমাবেশ এবং কৃতি ছাত্র ছাত্রীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়েছে।

রবিবার ২২ ডিসেম্বর সকাল ১১টার সময় বিদ্যালয় হলরুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সহকারী শিক্ষক থোয়াইছাউ চাকের পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মংলায়ে মার্মা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অবঃসেনা সার্জেন্ট ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোঃ আবদূল হামিদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আজকের শিশু আগামীর দেশ ও জাতী গঠনের কর্নধার। তাই কোন শিশুকে অবহেলা করা যাবেনা। পাশাপাশি অভিভাবকগন সচেতন হলে একটি মানুষের মত মানুষ হয়ে দেশ ও জাতির কাজে আসে এবং সু শিক্ষায় শিক্ষিত হয়। তাই অভিভাবকদের শিশুদের প্রতি খেয়াল রাখার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য হেলাল উদ্দিন, সহকারী শিক্ষক অংচছিং মার্মা।

সমাবেশ শেষে বার্ষিক পরিক্ষায় ১ম,২য়, ৩য় স্থান অধিকারি ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষকদের পক্ষ থেকে পুরুষ্কার বিতরন করা হয়। পরে ১ম শ্রেনী হইতে ৪ র্থ শ্রেনী পর্যন্ত সকল ছাত্র ছাত্রীদের পরীক্ষার ফল অনানুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়।