রামুতে উৎসবমুখর পরিবেশে নবাগত ১১জন চিকিৎসক বরণ

আমাদের রামু ডটকম প্রতিবেদকঃ
কক্সবাজারের রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪ ডিসেম্বর শনিবার বিকেলে ৩৯তম বিশেষ বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে নব নিয়োগপ্রাপ্ত ১১জন চিকিৎসককে উষ্ণ অভ্যর্থনা জ্ঞাপন করা হয়।

রামু উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মিজবাহ উদ্দীন আহমদ এর স্বাগত ভাষন ও সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় এর যুগ্ম প্রধান ডা. মহিউদ্দিন ওসমানী। তিনি বলেন ‘ডাক্তারি একটি সম্মানজনক ও সমাজকল্যাণমূলক পেশা। এখানে সচেতনতা ও সততার কোনো বিকল্প নেই।

তিনি নবাগতদের উদ্যেশ্যে বলেন ‘রোগীদের সঙ্গে কখনো খারাপ আচরণ করবেন না। তারা যেন আপনাদের কাছ থেকে কোনো কষ্ট না পায়। মনে রাখতে হবে মানুষের সেবার মাধ্যমে আপনি নিজে গর্বিত হবেন, আপনার বাবা-মা গর্বিত হবেন দেশ তথা জনগণ উপকৃত হবে।’

প্রধান অতিথি নবাগতদের সুভেনিয়র (ক্রেস্ট) ও লাল গোলাপ দিয়ে বরন করে নেন। তাছাড়া নবাগত ১১জন ডাক্তার এর হাতে এলাকার ১১জন অনুর্ধ পাঁচ বছরের শিশু ও শিশুর পরিবারের চিকিৎসার দায়িত্ব বিশেষভাবে অর্পণ করে সেবার ময়দানে স্বাগত জানানো হয়।

এতে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা সদর হাসপাতাল এর তত্ত্বাবধায়ক ও উপ পরিচালক ডা. মহিউদ্দিন, কক্সবাজার সিভিল সার্জন ডা. মোহাং আবদুল মতিন, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় এর উপ প্রধান মুজিবুর রহমান, শুভেচ্ছা বক্তব্য রাখেন রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, উপস্থিত ছিলেন কক্সবাজার বিএমএ’র সহঃ সভাপতি ডা. বিধান পাল, জেলা সদর হাসপাতাল এর আবাসিক মেডিকেল অফিসার ডা. নোবেল বড়ুয়া, রামু হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আবদুল্লাহ আল কাওসার, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ুয়া, জেলা স্বাস্থ্য শিক্ষা অফিসার উচাপ্রæ মার্মা, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সিরাজুল ইসলাম সবুজ,জাইকা,ইউনিসেফ,কেয়ার প্রতিনিধিবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ২জন প্রবীন কর্মচারীকে অবসরজনিত বিদায়ী শুভেচ্ছা জানানো হয়। তাঁরা হলেন রামু হাসপাতালের অফিস সহায়ক মনির আহমদ ও কুক মশালচী আশরাফুদ্দৌল্লাহ।