ঢাবিতে ‘রামু-কক্সবাজার ছাত্র পরিষদের’ নতুন সভাপতি মিনার, সম্পাদক রমজান

হাফিজুল ইসলাম চৌধুরী:
ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া রামু-কক্সবাজারের শিক্ষার্থীদের সংগঠন ‘রামু-কক্সবাজার ছাত্র পরিষদ’ এর চতুর্থ তম কমিটি গঠন করা হয়েছে।

৬ নভেম্বর রাতে সংগঠনের নির্বাহী কমিটির বৈঠকে নতুন নেতৃত্ব বাছাই করা হয়। নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মসউদুল হাসান মিনার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী রমজানুল আলম।

সভাপতি নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় কবি জসীমউদ্দীন হলের আবাসিক শিক্ষার্থী মসউদুল হাসান মিনার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী একবছর রামু-কক্সবাজারের শিক্ষার্থীদের প্রাণের সংগঠন রামু-কক্সবাজার ছাত্র পরিষদ এর লক্ষ্য ও উদ্দেশ্য অর্জনে সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

অন্যদিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় স্যার এ এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী রমজানুল আলম তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে রামু-কক্সবাজার ছাত্র পরিষদের সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং সংগঠনের উত্তরোত্তর উন্নয়ন ও সমৃদ্ধির ধারাবাহিকতা রক্ষায় সবার আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রামু-কক্সবাজারের শিক্ষার্থীদের সংগঠন রামু-কক্সবাজার ছাত্র পরিষদ ২০১৬ সালের ৫ই ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয়।