‘রামু সমিতি সৌদি আরব’ এর বার্ষিক সাধারণ সভা, নতুন কমিটি গঠন ও মেজবান সম্পন্ন

সোয়েব সাঈদ, রামুঃ
‘রামু সমিতি সৌদি আরব’ এর বার্ষিক সাধারণ সভা, নতুন কমিটি গঠন ও মেজবান সম্পন্ন হয়েছে। রবিবার (১৫ সেপ্টেম্বর) সৌদি আরবের মক্কা শহরে ‘রামু সমিতি সৌদি আরব’ এর অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান প্রবাসে অবস্থানরত রামুবাসীর মিলনমেলায় পরিনত হয়।

সাধারণ সভার পর সকলের সর্বসম্মতিক্রমে ‘রামু সমিতি সৌদি আরব’ শাখার ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, সভাপতি জুবাইর আহমদ ভূট্টো, সহ সভাপতি মোহাম্মদ ফরিদ, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক মোতাহার সিকদার, অর্থ সম্পাদক মোকতার আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুরাদ সুলতান চৌধুরী, সদস্য সাহাব উদ্দিন সিকদার, জসিম উদ্দিন ও মৌলানা হাফেজ ওমর।

সভায় বক্তারা বলেন, ‘রামু সমিতি সৌদি আরব’ প্রবাসীদের কল্যাণে কাজ করবে। পাশাপাশি কক্সবাজারের ঐতিহাসিক গুরুত্বপূর্ণ জনপদ রম্যভূমি রামুর উন্নয়ন-অগ্রযাত্রায় নিরলসভাবে কাজ করে যাবে। এজন্য প্রবাসী ও দেশে অবস্থানরত সকলের দোয়া ও সহযোগিতা কামনা করা হয়।

অনুষ্ঠানে রামুবাসীসহ বিশ্ব উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মৌলানা হাফেজ ওমর। পরে উপস্থিত সকলে বাংলার ঐতিহ্যবাহী মেজবানে অংশ নেন।