রামুতে ইউনিটি-৯৪ এর আত্মপ্রকাশ ও ঈদ পূণর্মিলনী

সোয়েব সাঈদঃ
রামুতে ইউনিটি-৯৪ এর উদ্যোগে এসএসসি ৯৪ ব্যাচের আত্মপ্রকাশ ও ঈদ পূণর্মিলনী ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (১৬ আগষ্ট) রামু দুবাই ফিউচার পার্কে আয়োজিত অনুষ্টানে স্মৃতিচারণ করেন সংগঠনের সদস্যরা। ঢাকাস্থ কিউব হোল্ডিং এর আর্থিক সহায়তায় গরীব মেধাবি শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের মাধ্যমে ইউনিটি-৯৪ এর আত্মপ্রকাশ ঘটে। দীর্ঘ ২৫ বছর পর আয়োজিত এ উৎসব রুপ নেয় প্রাণের মেলায়।
সকাল ১১টায় ঈদ পূণর্মিলনীতে মিলিত হন ইউনিটি-৯৪ এর ৭৮ জন সদস্য। অনুষ্টানে রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের ৪ জন এবং মন্ডল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ জন মেধাবি ও গরীব শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়। বৃত্তিপ্রাপ্তরা হলো, রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের উর্মিতা বড়ুয়া, রেশমী দেবী, রোসাইমা খানম সুমাইয়া, সাবরিনা আহমদ ইলা এবং মন্ডল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃষা বড়ুয়া। দ্বিতীয় পর্বে র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়।

উৎসবের শেষ পর্বে নুরুল আমিন কে আহবায়ক এবং খোরশেদ আলমকে যুগ্ম আহবায়ক করে ইউনিটি-৯৪ এর ৫ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, বেবী বড়ুয়া, সাহেদুল করিম ও শিপন বড়ুয়া। কমিটির সদস্যরা ইউনিটি-৯৪ এর ভবিষ্যত পরিকল্পনা প্রণয়নসহ সামগ্রিক কর্মসূচি পালন করবে।