১১ জেলায় নতুন এসপি

অনলাইন ডেস্কঃ
ফেনীসহ দেশের ১১ জেলায় নতুন পুলিশ সুপার (এসপি) নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার (১৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এই নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিনকে সিলেট, হায়াতুল ইসলাম খানকে পিরোজপুর, খোন্দকার নুরুন্নবীকে ফেনী, মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে কুড়িগ্রাম, মোহাম্মদ ইউসুফ আলীকে পঞ্চগড় এবং রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) উপ-পুলিশ কমিশনার মো. আলমগীর হোসেনকে নোয়াখালীতে এসপি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া অ্যান্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারকে ভোলা, পুলিশ অধিদফতরের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিরকে জয়পুরহাট এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার ফাতিমা ইয়াসমিন ঝালকাঠির পুলিশ সুপার (এসপি) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। আর রংপুরের পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে রাজবাড়ীতে বদলি করা হয়েছে।

অপরদিকে নোয়াখালীর এসপি মো. ইলিয়াস শরীফ, ডিএমপির উপ-কমিশনার, ঝালকাঠীর এসপি মো. জোবায়েদুর রহমান ও রাজবাড়ীর এসপি আসমা সিদ্দিকা মিলিকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার নিয়োগ দেয়া হয়েছে।

ভোলার এসপি মো. আকতার হোসেনকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) উপ-কমিশনার, কুড়িগ্রামের এসপি মো. মেহেদুল ইসলামকে অ্যান্টি টেররিজম ইউনিটের এসপি, জয়পুরহাটের এসপি মো. রশীদুল হাসানকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) উপ-কমিশনার এবং পঞ্চগড়ের এসপি মো. গিয়াস উদ্দিন আহমদ, সিলেটের এসপি মো. মনিরুজ্জামান ও ঢাকার অষ্টম এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার) সৈয়দ মোসফিকুর রহমানকে পুলিশের বিশেষ শাখার এসপি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

আর নোয়াখালী পিটিসির এসপি মোহাম্মদ সিহাব কায়সার খানকে ঢাকা অষ্টম এপিবিএনের অধিনায়ক (এসপি) করা হয়েছে।

সূত্রঃ জাগোনিউজ