গর্জনিয়ায় ইউপি সদস্যকে অপহরণ চেষ্টা : অস্ত্রসহ ২৯জন আটক

হাফিজুল ইসলাম চৌধুরী :
কক্সবাজারের রামুর গর্জনিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল জব্বরকে অপহরণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় এলাকাবাসীর সহযোগিতায় ২৯জন সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। তাদের একজন থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। সোমবার (৩জুন) বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকেলে হঠাৎ একটি ট্রাকে করে ২৯জন লোক গর্জনিয়ার তিন নম্বর ওয়ার্ডে এসে অস্ত্র ঠেকিয়ে ইউপি সদস্য আব্দুল জব্বারকে তোলে নিতে চান। এ ঘটনা দ্রুত ছড়িয়ে পড়লে এলাকাবাসী তাঁদেরকে অবরুদ্ধ করে রাখে। পরে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির সদস্যরা ওই ২৯জনকে আটক করে রাতে রামু থানায় নিয়ে যান।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পরিদর্শক নুরুল আবছার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- ঈদগড়ের রুস্তম আলী, কামাল ও মৌলভি করিমসহ ২৯জনকে পুলিশ আটক করেছে। তাদের একজন থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। আটককৃতদের মধ্যে অনেকে চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি।

ইউপি সদস্য আব্দুল জব্বার বলেন- তার কাছ থেকে টাকা পাওয়ার মিথ্যা অজুহাত তোলে ঈদগড়ের অস্ত্র বানানোর কারিগরেরা তাকে অপহরণের চেষ্টা চালিয়েছে। এ ঘটনায় তিনি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভূগছেন।