রামুতে ৪ হাজার ইয়াবা সহ এক নারী আটক

কামাল হোসেন, রামু, কক্সবাজার :
রামু থানা পুলিশের আলোচিত অফিসার ইনচার্জ মুহাম্মদ আবুল মনসুরের নির্দেশে সাহসি পুলিশ অফিসার এসআই মামুন ইসলাম সঙ্গীয় ফোর্স আজ ২৪ মে (জোমাবার) ভোর সাড়ে ৪টায় রামুর জোয়ারিয়ানালা নাদের পাড়ায় অভিযান চালিয়ে ওই এলাকার ইয়াবা ব্যবসায়ি আয়েশা সিদ্দিকা(৩০) কে ৪ হাজার ইয়াবা, নগদ ৪ লাখ ৭৯ হাজার ৭শত ১২ টাকা ও ৫টি মোবাইল সহ আটক করেছে।

এসআই মামুন এ প্রতিবেদককে জানান,আমি গুপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মুহাম্মদ আবুল মনসুরের নির্দেশে ওই এলাকায় অভিযান পরিচালনা করি। পুলিশের উপস্থিতি টের পেয়ে আয়েশার স্বামি বশির আহাম্মদ(৩৫)পালিয়ে গেলেও তার স্ত্রী আয়েশাকে কে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হই। আমরা বাড়ি তল্লাশি করতে চাইলে বশিরের স্ত্রী আয়েশা ছিদ্দিকা ও তার স্বামী ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আমাদের হাতে ৪ হাজার ইয়াবা, নগদ ৪ লাখ ৭৯ হাজার ৭শত ১২ টাকা ও ৫টি মোবাইল তুলে দেন। আমরা তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে এসে নিয়মিত মামলায় আসামি করে আদালতে প্রেরণ করা।

রামু থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবুল মনসুর ঘটনার সত্যতা স্বীকার করে এ প্রতিবেদককে বলেন, রামুকে মাদক মুক্ত করতে আমার প্রচেষ্টা অব্যহত থাকবে।পাশাপাশি তিনি রামুবাসির সহযোগীতাও কামনা করেন।