নাইক্ষ্যংছড়িতে পুলিশের অভিযানে মাইক্রো ভর্তি চোলাই মদ সহ আটক ৩

আব্দুল হামিদ নাইক্ষ্যংছড়িঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মাইক্রোবাস ভর্তি ৯ বস্তা চোলাই মদসহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২১মে) রাত সাড়ে ৮টার দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের লেকেরপাড় এলাকায় পুলিশের কৌশলী তৎপরতায় তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলো, রামু উপজেলা পানিরছড়া এলাকার নুৃরুল হাকিমের ছেলে সরওয়ার কামাল (২২) আব্দুর রশিদের ছেলে নাসির উদ্দিন (২০) কক্সবাজারে পেশকার পাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (৩০)।

পুলিশ জানায়, নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর থেকে মাইক্রোভর্তি মাদক পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন, এস.আই আমিনুলসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালায়। এসময় চট্ট মেট্রো-চ- ১১-৬১৫১ নাম্বারের একটি মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ৯টি প্লাষ্টিকের বস্তা ভর্তি প্রায় ৫৪০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এ সময় ৩ পাচারকারীকে আটক ও গাড়িটি জব্দ করে পুলিশ।

এই বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আনোয়ার হোসেন বলেন- মাদকের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে মদসহ ৩জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হবে বলেও জানান তিনি। আটককৃতদের ২২শে মে বুধবার বান্দরবান আদালতে প্রেরণ করা হবে বলে পুলিশ জানায়।