আ’লীগের সাংগঠনিক সফর শুরু

অনলাইন ডেস্কঃ
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সামনে রেখে গঠিত কেন্দ্রীয় আটটি সাংগঠনিক টিমের জেলা সফর কর্মসূচি শুরু হয়েছে। শনিবার থেকে খুলনা বিভাগের জেলাগুলোতে এই সাংগঠনিক সফর শুরু হয়। এরপর অন্যান্য বিভাগেও দ্রুতই এই সফর কর্মসূচি শুরু হবে।

এদিন খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা তৃণমূল থেকে জেলা পর্যন্ত দলকে সাংগঠনিকভাবে সুসংগঠিত ও শক্তিশালী করতে বিভাগের জেলাগুলোতে সাংগঠনিক সফর শুরু করেছেন। চুয়াডাঙ্গা জেলা সফরের মধ্য দিয়ে সাংগঠনিক সফর শুরু হয়। জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশগ্রহণ করেন নেতারা।

সাংগঠনিক টিমটি রোববার যশোর ও নড়াইল, সোমবার সাতক্ষীরা, ১৮ মে খুলনা মহানগর, ১৯ মে খুলনা জেলা, ২০ মে বাগেরহাট এবং ২১ মে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশ নেবেন।

টিমের সদস্যরা হচ্ছেন- দলের সভাপতিমণ্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মন্নুজান সুফিয়ান, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল ইসলাম মিলন এবং পারভীন জামান কল্পনা।