আ.লীগ গতিশীল ও বেগবান হলে সমস্ত শক্তি মাথা নিচু করবে

অনলাইন ডেস্কঃ
আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন আপনারা যদি সংগঠনকে গতিশীল ও বেগবান করতে পারেন তাহলে সমস্ত শক্তি আপনাদের কাছে মাথা নিচু করবে।

শনিবার চুয়াডাঙ্গা শিল্পকলা একাডেমি চত্ত্বরে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দলের স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, অনেক দুষ্টু লোক বলেন ‘আপনারাতো (আওয়ামী লীগ) পুলিশ ও ডিসি নির্ভর হয়ে পড়েছেন’। আমি তাদের বলি আওয়ামী লীগ সুসংগঠিত ও সুশৃঙ্খলিত আছে বলেই পুলিশ, ডিসি, এসপি আমাদের সঙ্গে আছেন।

তিনি বলেন, তৃণমূল থেকে সংগঠনকে সাজাতে হবে। অক্টোবর মাসে আমাদের জাতীয় সম্মেলন হওয়ার কথা। সেই সম্মেলনের প্রস্তুতি হিসেবে তৃণমূলের সকল পর্যায়ে আমরা সম্মেলন করতে চাই।

খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, ‘সংগঠনকে শক্তিশালীকরণের পাশাপাশি আমাদের দলের ত্যাগী নেতাকর্মীদের খোঁজ-খবর নিতে হবে। দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের অন্তর্বেদনা আমাদের বুঝতে হবে। তাদেরকে যদি আমরা সঠিক মূল্যায়ন না করতে পারলে বঙ্গবন্ধুর আত্মা কষ্ট পাবে, আমাদের প্রিয় নেত্রী বঙ্গবন্ধু-কন্যা ব্যথিত হবেন।’

বর্ধিত সভায় দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এস এম কামাল হোসেন বলেন, ‘তৃণমূলের নেতাকর্মীরা শেখ হাসিনার বিশ্বস্ততার জায়গা। সেই তৃণমূলকে সংগঠিত করতে আমরা অঙ্গীকারাবদ্ধ।

জেলা আওয়ামী লীগ সভাপতি সোলায়মান হক জোয়ার্দার ছেলুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আমিরুল ইসলাম মিলন, পারভীন জামান কল্পনা, জেলা সহ-সভাপতি আলি আসগর টগর এমপি, যুগ্ম সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দার টোটন, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলা, জীবননগর উপজেলা সভাপতি গোলাম মর্তুজা, চুয়াডাঙ্গা সদর উপজেলা সভাপতি আব্দুল মান্নান নান্নু, দামুড়দা উপজেলা সভাপতি সিরাজুল আলম ঝন্টু, আলমডাঙ্গা উপজেলা সভাপতি হাসান কাদির গনু প্রমুখ।

সূত্রঃ জাগোনিউজ