এবার কক্সবাজারে এডিসি হয়ে ফিরলেন শাহজাহান আলি

আমাদের রামু ডেস্কঃ
কক্সবাজার জেলা প্রশাসনে অতিরিক্ত জেলা প্রশাসক পদে মুহাম্মদ শাহজাহান আলি যোগদান করেছেন। ইউএনও থেকে অতিরিক্ত জেলা প্রশাসক পদে এই পদোন্নতি পেলেন প্রশাসনের এই কর্মকর্তা।

গতকাল মঙ্গলবার ১২ ফেব্রুয়ারি তিনি কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের কাছে যোগদানপত্র হস্তান্তর করে কর্মস্থলে যোগদান করেন।

এসময় জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন ও জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা পুস্পস্তবক দিয়ে তাকে স্বাগত জানান। মুহাম্মদ শাহজাহান আলী লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে এর আগে কর্মরত ছিলেন। গত ২৮ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রনালয়ের সংস্থাপন শাখা থেকে জারীকৃত এক প্রজ্ঞাপনে মুহাম্মদ শাহজাহান আলিকে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে নিয়োগ প্রদান করা হয়।

বিসিএস (প্রশাসন) ২৭তম ব্যাচের মেধাবী কর্মকর্তা শাহজাহান আলি ইতিপূর্বে কক্সবাজার সদর উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার ও রামু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে রামুতে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করা নবাগত কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ শাহজাহান আলি কক্সবাজারে যোগদান করায় অভিনন্দন জানিয়েছেন আমাদের রামু ডটকম সম্পাদক ও কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের সভাপতি প্রজ্ঞানন্দ ভিক্ষু।