মনোনয়ন না পাওয়া চার নেতাকে ডেকে কথা বললেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ
আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত চার কেন্দ্রীয় নেতার সঙ্গে মঙ্গলবার একান্তে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই চার নেতা হলেন- দলের দুই যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, দুই সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম। চারই নেতাই বর্তমান এমপি। তবে এবার তাদের আসনে প্রার্থী বদলে দেওয়া হয়েছ।

আলোচিত এই চার নেতার তিনজন সমকালকে জানিয়েছেন, প্রধানমন্ত্রী টেলিফোন করে তার সরকারি বাসভবন গণভবনে তাদেরকে ডেকেছিলেন। সেখানে তারা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসা সশস্ত্র বাহিনীর দেড় শতাধিক অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অবশ্য প্রধানমন্ত্রীর সঙ্গে তাদের বেশ কিছু সময় একান্তেও কথা হয়েছে।

এ সময় দলের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্ণেল (অব.) ফারুক খান উপস্থিত ছিলেন।

আগামী নির্বাচনে অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের ঢাকা-১৩ আসনে ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, আবদুর রহমানের ফরিদপুর-১ আসনে সাবেক সচিব মঞ্জুর হোসেন বুলবুল, বি এম মোজাম্মেল হকের শরীয়তপুর-১ আসনে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু এবং আ ফ ম বাহাউদ্দিন নাছিমের মাদারীপুর-৩ আসনে দলের কেন্দ্রীয় দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপকে মনোনয়ন দেওয়া হয়েছে।

অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক। বি এম মোজাম্মেল হক ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি। আ ফ ম বাহাউদ্দিন নাছিম আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি।