আর্জেন্টিনা দলে ফিরবেন মেসি, বিশ্বাস মারাদোনার

ক্রীড়া ডেস্কঃ
লিওনেল মেসি আর্জেন্টিনা দলে ফিরবেন বলে বিশ্বাস দেশটির কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনার।

রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোতে ফ্রান্সের কাছে হারের পর আর আর্জেন্টিনার হয়ে মাঠে নামেননি বার্সেলোনার তারকা ফরোয়ার্ড মেসি। কদিন বাদে হতে যাওয়া মেক্সিকোর বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের দলেও নেই তিনি।

১৯৮৬ সালে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে নেতৃত্ব দেওয়া মারাদোনার দৃঢ় বিশ্বাস, ভবিষ্যতে আন্তর্জাতিক ফুটবলে ফিরবেন মেসি। পাঁচবারের বর্ষসেরা ফুটবলার জাতীয় দলে ফিরবেন কি-না, স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কার এ প্রশ্নের জবাবে মারাদোনা বলেন, “আমার তেমনটাই মনে হয়।…কারণ তা না হলে আমরা সমস্যায় পড়ব।”

কিছু দিন আগে মেসির নেতৃত্ব নিয়ে সমালোচনা করেছিলেন মারাদোনা। তবে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি তা অস্বীকার করেন। উল্টো ৫৮ বছর বয়সী সাবেক এই ফুটবলার জোর দিয়ে বলেন, তার উত্তরসূরিকে নিয়ে জনসম্মুখে কখনোই তিনি এমন কিছু বলবেন না।

“লিও আমার বন্ধু এবং আমি কখনোই আমার বন্ধুকে নিয়ে জনসম্মুখে বাজে কথা বলব না। আমি মুখের উপর বলব, কোনো সাক্ষাৎকারের মাধ্যমে নয়।”

“লিওর সম্পর্কে আমি যা বলব তা হলো, সে এক জন ফেনোমেনন। তার বেশি কিছু নয়। কিছু খেলোয়াড় আছে যারা ম্যাচ শুরুর আগে ২০ বার বাথরুমে যায়। কিন্তু আমি কখনোই সেটা মেসিকে উদ্দেশ করে বলিনি।”