আবারা শ্রেষ্ট ওসির সম্মাননা পেলেন রনজিত বড়ুয়া

বার্তা পরিবেশকঃ
৫ম বারের মতো আবারো শ্রেষ্ট ওসির সম্মাননা পেলেন টেকনাফ থানার চৌকস পুলিশ কর্মকর্তা রনজিত কুমার বড়ুয়া।

মঙ্গলবার সকাল ১১ টায় মাসিক ক্রাইম কনফারেন্স সভা কক্সবাজার জেলার পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কক্সবাজার জেলার বিদায়ী পুলিশ সুপার ড. এ.কে.এম ইকবাল হোসেন।

সঞ্চালনা করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম উখিয়া টেকনাফের অতিরিক্ত দায়িত্ব পাওয়া)।

উক্ত মাসিক ক্রাইম কনফারেন্স সভায় শ্রেষ্ট ওয়ারেন্ট তামিলকারী মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারকারী অফিসার এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি সহ সার্বিক বিষয়ে বিবেচনা পূর্বক টেকনাফ মডেল থানার ওসিকে শ্রেষ্ট ওসি হিসাবে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত মাসিক ক্রাইম কনফারেন্স উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), আদিবুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মতিউল ইসলাম, (মহেশখালী সার্কেল) রতন কুমার দাশ গুপ্ত, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) শহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল বণিক, সহকারী পুলিশ সুপার (ইনসার্ভিস ট্রেনিং) সাইকুল ইসলাম ভূইঁয়াসহ কক্সবাজার জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বৃন্দ।

এ ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করা হলে এক প্রতিক্রিয়ায় রনজিত কুমার বড়ুয়া বলেন, আজকের এই সম্মাননা আমার টেকনাফ থানা সকল কর্মকর্তাদের পরিশ্রমের ফসল। সেই কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত অবধি পর্যন্ত আমার সকল পুলিশ সদস্যরা তাদের সঠিক দায়িত্ব পালনের কারনে আমি সফলতার দিকে ধাবিত হয়েছি। তিনি আরো বলেন, টেকনাফ থানাকে কক্সবাজার জেলার শ্রেষ্ট থানা হিসাবে রূপান্তরিত করতে আমার যাবতীয় মানসিক ও শারীরিক শ্রম অব্যাহত থাকবে। যতদিন পর্যন্ত টেকনাফ থানাকে মাদক নির্মূল করতে না পারবো ততদিন পর্যন্ত আমার বিশেষ বিশেষ অভিযান অব্যাহত থাকবে। মাদক নির্মূল, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং মাদকের বিরুদ্ধে অব্যাহত সংগ্রামে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।