আলীকদমে শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বহিস্কার

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি :

বান্দরবান জেলার আলীকদম উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদিন কে তাহার স্বীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে। রবিবার (৯ই সেপ্টেম্বর) উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে তাহাকে উক্ত পদ থেকে বহিস্কার করা হয়।

বহিস্কারের বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বেছাসেবক লীগ সভাপতি শুভরঞ্জন বড়ুয়া বলেন তাহার বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যক্রম,দলীয় শৃঙখলা ভঙ্গ,অনৈতিক কাজে লিপ্ত থাকার বহু তথ্য ও অভিযোগ আমাদের হাতে রয়েছে।তাহার এমন কর্মকান্ডে সংগঠনের উপর বিরুপ প্রভাব পড়ছে।তাহাকে এ বিষয়ে বার বার সতর্ক করা হয়েছে। সে তাহার এরুপ কর্মকান্ডে অনড় থাকায় আমরা তাহার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে বাধ্য হয়েছি।

সাধারন সম্পাদক মোঃ নাছির উদ্দিন বলেন অামরা তাহার বিরুদ্ধে সঠিক সময়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নিয়েছি,সভাপতি পদ পাওয়ার পর থেকেই তাহার আচরনে উগ্রতা এবং অমার্জিত ভাব লক্ষ করেছিলাম।মুজিব আদর্শের সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ভাবমূর্তি ক্ষুন্য করার জন্য একটি কুচক্রী মহলের সাথে তাহার সম্পৃক্ততা থাকায় আমরা বহিস্কারের মত পদক্ষেপ নিতে বাধ্য হয়েছি।