আমি কৃতজ্ঞ আপনাদের ধন্যবাদ

রাহুল বড়ুয়াঃ
গত ৭ সেপ্টেম্বর ২০১৮ আমাকে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুব সংগঠন যুব ঐক্য পরিষদের অন্যতম সভাপতি নির্বাচন করা হয়েছে।

সারাদেশব্যাপী বিস্তৃত ও আন্তর্জাতিক সম্প্রদায়ের কাছে সমাদৃত এই গুরুত্বপূর্ণ সংগঠনের একটি মর্যাদাশালী পদের দায়িত্বভার নিয়ে নির্যাতিত ও নিপীড়িত মানুষের পাশে থেকে কাজ করার জন্য যারা আমাকে সুযোগ দান করেছেন তাদের মধ্যে প্রিয় বড়ভাই আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এড রানা দাশগুপ্ত, বুদ্ধিস্ট ফেডারেশনের সাধারণ

সম্পাদক ভিক্ষু সুনন্দ প্রিয়, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্মসাধারণ সম্পাদক এড তাপস পাল, নির্মল চ্যাটার্জী ও সাংগঠনিক সম্পাদক এড দীপঙ্কর ঘোষ ও আওয়ামীলীগ নেতা মিথুন বড়ুসহ যারা সার্বক্ষনিক আমার সাথে থেকে আমাকে সহযোগিতা করেছেন আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

সকাল ১০টায় ঢাকা ইন্জিনিয়ার্স ইনস্টিটিউটে পরিষদের সম্মেলন উদ্বোধন করারর জন্য মন্ত্রী রাশেদ খান মেনন ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জান খান কামাল সাহেবকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই বৌদ্ধ যুব পরিষদ, ঢাবি বৌদ্ধ ছাত্র সংসদ ও জ্ঞানালোক এর সকল সদস্যকে। আর যেসব সুহৃদ আমার অগ্রযাত্রায় আনন্দিত হয়ে ফেসবুকে পোস্টিং করেছে বা কমেন্ট করে আমাকে উত্সাহিত করেছেন আমি তাদের ভালোবাসায় আপ্লুত ও ঋণী হয়ে থাকলাম।

আর নতুনদের জায়গা করে দেয়ার জন্য বিদায়ী সভাপতি নির্মল চ্যটার্জী, এড প্রশান্ত ভূষন বড়ুয়া ও উইলিয়াম প্রলয় সমাদ্দার বাপ্পী ও সাধারণ সম্পাদক রমেন মন্ডল দাদাদের জানাই অভিবাদন ও শুভেচ্ছা।

আশাকরি এই অভিযাত্রায় আপনারা সকলেই আমাদের পাশে থাকবে।