টেকনাফে ১ মাদক বিক্রেতা মহিলাসহ আটক ৭ঃ ভ্রাম্যমান আদালতে করে সাজা

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফঃ
টেকনাফে ২৯ আগষ্ট বিকাল ৫ টার দিকে টেকনাফ পৌরসভা ৭নং ওয়ার্ড উত্তর জালিয়া পাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একজন মহিলাসহ ৭ জন মাদক সেবীকে আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হয়েছে।

এরপর নির্বাহী ম্যাজিষ্ট্রেট (ভুমি) প্রনয় চাকমা ভ্রাম্যমান আদলতের মাধ্যমে তাদের সবাইকে ৬ মাস করে সাজা প্রদান করেছে। সাজাপ্রাপ্ত অপরাধীরা হচ্ছে টেকনাফ পৌরসভা উত্তর জালিয়া পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে মোঃ হামিদ(৩২),একই এলাকার হোসেন আলীর পুত্র মনির হোসেন(২৭),শামশুল আলমের স্ত্রী রশিদা বেগম(৪০),মৃত ছমির আহাম্মদের পুত্র আব্দুল হালিম(৪৫),কামাল হোসেন পুত্র আব্দুর রহমান(২৮),৬নং ওয়ার্ড কুলাল পাড়া এলাকার নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ(২৮),টেকনাফ পৌরসভা ২নং ওয়ার্ড পুরান পল্লান পাড়া এলাকার সিরাজুল হকের পুত্র রেজাউল করিম(২৮)।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন,কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী কর্মকর্তা সোমেন মন্ডল। তিনি জানান টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের উপ-পরিদর্শক মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে উক্ত অফিসের চৌকশ সদস্যরা গোপন সংবাদে খবর পেয়ে মাদক টেকনাফ পৌরসভা উত্তর জালিয়া পাড়া এলাকায় সেবনকারীদের একটি আস্তানায় সাঁড়াশী অভিযান পরিচালনা করে খুচরা মাদক বিক্রেতা এক মহিলাসহ ৬ জন মাদক সেবনকারীকে আটক করতে সক্ষম হয়েছে। তিনি আরো বলেন অত্র এলাকার মাদক পাচারে জড়িতদের আইনের আওতাই নিয়ে আসতে সঠিক তথ্য প্রমান দিয়ে সবাইকে সহযোগীতা করার আহবান জানান।