রামুর রশিদনগরে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ চাল বিতরণকালে চেয়ারম্যান রিয়াজ উল আলম

খালেদ হোসেন টাপু, রামুঃ
কক্সবাজারের রামু উপজেলা রশিদনগরে দু:স্থ ও হতদরিদ্রদের মাঝে ভিজিএফ চাল বিতরণকালে প্রধান অতিথি রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, বর্তমান সরকার উন্নয়নবান্ধব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তোলার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই শেখ হাসিনা সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় বার বার দরকার। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তারই ধারাবাহিকতায় রামু উপজেলার ১১টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ নেতৃত্বাধীন সরকার সমাজের অবহেলিত বঞ্চিত মানুষদেরকে প্রাপ্য অধিকার ফিরিয়ে দিয়েছে। তাই উন্নয়নের
ধারা অব্যাহত রাখতে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে।

শনিবার (১৮ আগষ্ট) সকাল ১১ টায় রশিদনগর ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান এমডি শাহ আলমের সভাপতিত্বে আয়োজিত ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেছেন।

এসময় জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স, ইউপি মেম্বার যথাক্রমে আবদুল খালেক, মো. ফারুক, নুরুল আলম সিকদার, মুজিবুর রহমান, আবদুর রহমান, আবুল শমা, রাবেয়া খানম, সালমা বেগম, উপজেলা যুবলীগ নেতা নবিউল হক আরকান, ইউনিয়ন পরিষদ সচিব সাইফুদ্দিন, ইউনিয়ন যুবলীগ নেতা নুরু উপস্থিত ছিলেন। রশিদনগর ইউনিয়নের ১৩শ হতদরিদ্রদের মাঝে ২০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়।