বাইশারীতে পবিত্র ঈদুল ফিত্র উপলক্ষে মসজিদের ঈমামদেরকে পার্বত্য প্রতিমন্ত্রীর ঈদ সম্মানী প্রদান

আব্দুল হামিদ, বাইশারী:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন মসজিদের ঈমামদেরকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি) এর ঈদ সম্মানী স্বরূপ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

১৩ জুন বুধবার বাইশারী বাজারস্থ ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে ঈমামদের ঈদ সম্মানী প্রদান করা হয়।

ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মন্ত্রী মহোদয়ের ঈদ সম্মানী ঈমামদের মাঝে প্রদান করেন।

এসময় সংক্ষিপ্ত বক্তৃতায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর উপস্থিত বিভিন্ন মসজিদের ঈমামদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার সবসময় আলেম উলামাদের সম্মান করে যাচ্ছে এবং ঈমামদের জন্য যা যা করার দরকার তাহা করেছেন। এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্ব প্রথম ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে ইসলামের সম্মান বৃদ্ধি করেছেন। ঠিক তদরূপভাবে বান্দরবানের উন্নয়নের রূপকার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি) মহোদয় ও আলেম উলামাদের সম্মান স্বরূপ প্রতি বছরের ন্যায় এবারো ২০ জন ঈমামদের মাঝে আর্থিক সহায়তা স্বরূপ ঈদ সম্মানী প্রদান করেছেন। তিনি আরো বলেন, মন্ত্রী মহোদয়ের মায়ের অসুস্থতা এবং পরিবারের সকল সদস্যদের জন্য ঈমামদের প্রতি দোয়া করার জন্য আহŸান জানান। যাতে করে আগামীতেও এই ঈদ সম্মানি প্রদান করতে পারেন।

সংক্ষিপ্ত বক্তৃতা শেষে মন্ত্রী মহোদয়ের পক্ষ হয়ে ২০ জন বিভিন্ন পাড়া মহল্লার ঈমামদের মাঝে আর্থিক সহায়তা স্বরূপ ঈদ সম্মানী তুলে দেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রহিম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল মান্নান, বাইশারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম মাওলানা মুফতি রেদুয়ানুল হক, আওয়ামীলীগ নেতা হাফেজ মো: আলম প্রমুখ।

সংক্ষিপ্ত অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুরের জন্য বিশেষ প্রার্থনা করা হয়।