উখিয়া ইউএনও’র সাথে উপজেলা সার্বজনীন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটির সৌজন্য সাক্ষাত

বার্তা পরিবেশকঃ
উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নিকারুজ্জামান চৌধুরী’র সাথে “উখিয়া উপজেলা সার্বজনীন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটির” নব গঠিত প্রতিনিধি দলের সদস্যরা সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

১৭ মে (বৃহস্পতিবার) বিকেল ৫টায় নতুন কমিটির সভাপতি প্রভাষক প্লাবন বড়ুয়ার নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন, সাধারণ সম্পাদক শিক্ষক আশীষ কুমার বড়ুয়া, সমন্বয়ক এড. অনিল কান্তি বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক জয়াংশু বড়ুয়া, অর্থ সম্পাদক মিলন বড়ুয়া ও সাবেক উখিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার পরিমল বড়ুয়া, শিক্ষক অমৃত কুমার বড়ুয়া, শিক্ষক বিপ্রদাশ বড়ুয়া, শিক্ষক রাহুল বড়ুয়া, শিক্ষক পরিমল বড়ুয়া, শিক্ষক স্বপন বড়ুয়া, আমাদের সময় ও হিমছড়ি প্রতিনিধি পলাশ বড়ুয়া, মধুসুদন বড়ুয়া মেম্বার, দীপক বড়ুয়া মেম্বার, অহিংসা বাস্তবায়ন কমিটি (অবাক) এর আহবায়ক মধু বড়ুয়া, সুনীল বড়ুয়া।

সাক্ষাতকালে ইউএনও মো: নিকারুজ্জামান চৌধুরী রবিনকে কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। নব গঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে তিনি উখিয়া উপজেলার বৌদ্ধদের সার্বিক নিরাপত্তা ও শান্তিপূর্ণ পরিবেশে সকল ধর্মের মানুষের সহাবস্থানের বিষয়টিও নিশ্চিত করেন।

এ সময় তিনি উপজেলা কমিটিসহ বিহারভিত্তিক প্রতিনিধিদের নাম, যোগাযোগের ঠিকানা এবং মোবাইল নম্বর সম্বলিত একটি তালিকা উপজেলা প্রশাসনের কাছে জমা দেয়ার কথাও বলেন।