গর্জনিয়া উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক কায়সার জাহান

হাফিজুল ইসলাম চৌধুরী :
কক্সবাজারের রামুর গর্জনিয়া উচ্চ বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব নিয়েছেন বিদ্যালয়ের সহকারি প্রাধান শিক্ষিকা কায়সার জাহান চৌধুরী। তিনি গত বুধবার বিদ্যালয় পরিচালনা পর্ষদের বৈঠক শেষে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার বুঝে নেন। এসময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও পাঁচ বারের নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান তৈয়ব উল্লাহ চৌধুরীসহ কমিটির সকল সদস্য এবং বিদ্যালয়ের শিক্ষকেরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ ব্যাপারে বিদ্যালয়ের নতুন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কায়সার জাহান চৌধুরী বলেছেন- ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন বাংলাদেশ গড়ার রূপকার, তেমনি একজন প্রধান শিক্ষক একটি বিদ্যালয়ের রূপকার। তবে এ ক্ষেত্রে সহকারীদের সহযোগি মনোভাবে তা পূর্ণতা পায়। আমি সহযোগিদের সঙ্গে নিয়ে বিদ্যালয়কে এগিয়ে নেওয়ার প্রাণপণ চেষ্টা চালাবো।’

উল্লেখ্য, বিদ্যালয়ে ২২ বছর ধরে কর্মরত থাকা প্রধান শিক্ষক এএইচএম মনিরুল ইসলাম গত ১৩ মার্চ মারা যাওয়াতে পদটি শূণ্য হয়। পরে নিয়ম অনুসারে সহকারি প্রধান শিক্ষক কায়সার জাহান চৌধুরী ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব নেন। নতুন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ২০০২ সনের ১ আগষ্ট গর্জনিয়া উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষিকা হিসাবে যোগদান করেন। পরে ২০১৫ সনের ২১মে তিনি বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক হন।