বান্দরবানের লামায় বিদ্যুতের সাব স্টেশানের উদ্বোধন

লামা প্রতিনিধি :

দুর্গম পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলায় বিদ্যুতের সাব স্টেশনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুুর এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিদ্যুতায়ন প্রকল্পের আওতায় ৮ কোটি টাকা ব্যায়ে নবনির্মিত এই বিদ্যুতের সাব স্টেশনের উদ্বোধন করেন ।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, অতিরিক্ত পুলিশ সুপার তাহসিন মাশরুপ হোসেন মাসফি, লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: ইসমাইল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, উপজেলা নির্বাহী কর্মকর্তা খিন ওয়ান নু, তিন পার্বত্য জেলার বিদ্যুতায়ন প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী মো:মতিউর রহমান, লামা পৌরসভার মেয়র মো:জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, ফাতেমা পারুল, ইউপি চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা, মিন্টু কুমার সেন সহ সরকারি বেসরকারি কর্মকর্তা ও আওয়ামীলীগ নেতৃৃবন্দরা উপস্থিত ছিলেন।

লামা উপজেলায় বিদ্যুতের সাব স্টেশনের উদ্বোধনের ফলে দুর্গম পার্বত্য জেলার লামা,আলীকদম,চকরিয়ার বিভিন্ন আশপাশের এলাকার জনসাধারণের বিদ্যুতের চাহিদা মেটানো হবে আর এর ফলে এই এলাকার অর্থনৈতিক ও সামাজিক অবস্থার উন্নয়ন হওয়ার আশাবাদ স্থানীয়দের।