রোহিঙ্গা নেতা ইউসুফের হত্যাকারী দুই রোহিঙ্গা অস্ত্রসহ আটক

অনলাইন ডেস্ক:
গত ২০ জানুয়ারি কক্সবাজারের উখিয়ার তানজিমারঘোনা শরণার্থী শিবিরে গুলিতে নিহত রোহিঙ্গা নেতা ইউসুফ হত্যাকাণ্ডে জড়িত দুই রোহিঙ্গাকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (২৪ জানুয়ারি) ভোরে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে র‌্যাব-৭ সদস্যরা তাদের আটক করেন। র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক দুই রোহিঙ্গা হলেন— নুর মোহাম্মদ (৩০) ও আতাউর রহিম (১৬)। রোহিঙ্গা নেতা ইউসুফকে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তারা।

মেজর মো. রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বালুখালী ক্যাম্পে অভিযান চালায়। এসময় গত ২০ জানুয়ারি উখিয়ার তানজিমারঘোনা শরণার্থী শিবিরে গুলিতে নিহত রোহিঙ্গা নেতা ইউসুফ হত্যাকাণ্ডে জড়িত রোহিঙ্গা নুর মোহাম্মদ ও আতাউর রহিমকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দু’টি লম্বা কিরিচ উদ্ধার করা হয়েছে।

মেজর রুহুল আমিন জানান, আটক দু’জন প্রাথমিক জিজ্ঞাসাবাদে রোহিঙ্গা নেতা ইউসুফকে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। আরও জিজ্ঞাসাবাদ শেষে উখিয়া থানা পুলিশের কাছে তাদের সোপর্দ করা হবে বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here