এস.এম ফেরদৌসের মৃত্যুতে মির্জা ফখরুলসহ তিন জাতীয় নেতার শোক

সংবাদ বিজ্ঞপ্তি:
রামু উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সদস্য সাবেক চেয়ারম্যান এস. এম ফেরদৌসের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শোক জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী সালাহ উদ্দিন আহমেদ এবং মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি লুৎফুর রহমান কাজল।

পৃথক শোক বানীতে বিএনপির কেন্দ্রীয় এই নেতা জানান, জাতীয়তাবাদী রাজনীতির জন্য এস. এম ফেরদৌসের অবদান ও ত্যাগ অবিস্মরণীয়। তিনি শুধু রাজনীতিবিদ নন, সাামজিক অঙ্গনেও তার সুদৃঢ় অবস্থান। আমৃত্যু তিনি মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। এস. এম ফেরদৌসের মৃত্যুতে জাতীয়তাবাদী পরিবার থেকে বড় ধরণের এক শক্তি বিদায় হলো। একই সঙ্গে তারা মরহুমের বিদেহী আতœার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে বিএনপির ত্যাগী নেতা এস. এম ফেরদৌসের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না। তারা মরহুমের বিদেহী আতœার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক এডভোকেট হাসান ছিদ্দিকী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে শোক বানী দেয়া হয়েছে।

উল্লেখ্য, রবিবার (১০ ডিসেম্বর) সকাল ৭টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এস. এম ফেরদৌস শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিকাল ৫টায় খুনিয়াপালংস্থ নিজ এলাকায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। এর আগে শনিবার বিকেল ৫টায় কক্সবাজার শহরের সী-কুইন মার্কেটের সামনে মোটর সাইকেল-টমটমের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন বিএনপি নেতা এস. এম ফেরদৌস। দুর্ঘটনার পরপরই তাঁকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে অ্যাম্বুলেন্সে করে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম পাঠানো হয়।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here