প্রশাসনের নিষেধাজ্ঞা ও দলীয় কোন্দলকে উপেক্ষাঃ অন্যস্থানে সমাবেশ করেছে লামা বিএনপি

লামা (বান্দরবান) প্রতিনিধিঃ
বান্দরবানের লামা উপজেলায় বৃহস্পতিবার বিএনপির দু গ্রুপের একই স্থানে সমাবেশ আহ্বান করায় প্রশাসনের পক্ষ নিষেধাজ্ঞা জারি করা হয়। এই নিষেধাজ্ঞা ও দলীয় কোন্দল উপেক্ষা করে বৃহস্পতিবার বেলা ১১টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউজের দ্বিতীয় তলায় ‘সদস্য সংগ্রহ ও নবায়ন’ কার্যক্রম উপলক্ষে এক আলোচনা সভা করে বিএনপি।

জেলা কমিটির আগমনকে ঘিরে প্রচুর উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে লামা উপজেলার দলীয় নেতাকর্মীদের মাঝে। সকাল সাড়ে ১০টায় লামা পৌঁছায় বান্দরবান জেলা বিএনপি’র নেতৃবৃন্দরা। লাইনঝিরি নামক স্থান থেকে মোটর শোভাযাত্রা করে বরণ হয় নেতৃবৃন্দকে। জেলা উপজেলার নেতাকর্মীরা লামা বাজার বাস স্টেশনের পৌঁছে সেখান থেকে পায়ে হেঁটে মৌন মিছিল করে সভাস্থলে পৌঁছায়।

লামা পৌর বিএনপি’র সভাপতি আবদুর রবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা বিএনপি’র সভাপতি মিসেস মাম্যাচিং। পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সোহেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, জেলা যুবদল নেতা শিমুল দাশ, সেলিম রেজা, স্বেচ্ছাসেবকদল নেতা রিটল, মো. হারুণ, উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন (কাউন্সিলর), গজালিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবুল কালাম, যুবদল আহবায়ক মো. শাহীন, পৌর যুবদল সভাপতি সুলতান আহমদ মোমিন, ছাত্রদল নেতা শাফায়েত রাসেল, ইয়াছিন আরাফাত বুলবুল প্রমূখ।