উন্নয়নের জন্যই শেখ হাসিনা সরকারকে আবারো নির্বাচিত করতে হবে

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার রামু উপজেলাধীন জোয়ারিয়ানালা উত্তর মিঠাছড়ি প্রজ্ঞামিত্র বন বিহারের প্রধান সড়ক গাইডওয়াল ও পূর্ব নোনাছড়ি সড়কের উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম। তিনি মঙ্গলবার ৮ আগস্ট এসব উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

এ সময় জোয়ারিয়ানালা চেয়ারম্যান কামাল সামশুদ্দিন আহমদ প্রিন্স, প্রজ্ঞামিত্র বন বিহারের অধ্যক্ষ সারমিত্র মহাথের, জোয়ারিয়ানালার সাবেক ভারপ্রাপ্ত ফরিদ বক্ত বাবুল, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, যুবলীগ নেতা নবিউল হক আরকান, ইউপি সদস্য জসিমুল ইসলাম, ছৈয়দ নুর, আবদু সালামসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা মঞ্জুর আলম সোহেল, রমিজ আহমদ ও মুহাম্মদ ইউনুছ প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলেই এলাকায় উন্নয়নের ছোঁয়া লাগে। আর এসব উন্নয়নের কারণে শেখ হাসিনা সরকার বারবার নির্বাচিত করতে হবে। উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। সরকারের এই উন্নয়ন কর্মকা- তৃণমূল পর্যায়ে তুলে ধরার জন্য সকলের প্রতি আহ্বান জানান। তারই ধারাবাহিকতায় উত্তর মিঠাছড়ির পাহাড়ের ছাঁয়া ঘেরায় অবস্থিত অতি পুরানো নিদর্শন প্রজ্ঞামিত্র বন বিহারের গাইডওয়াল ও স্বর্গপূরী উৎসবসহ বিভিন্ন ধর্মীয় আচার অনুষ্ঠানের পূণ্যার্থীদের যাতায়াত দুর্ভোগ লাঘবে প্রধান সড়কটি পিচ ঢালাইয়ে রূপান্তরিত করা হয়েছে এবং পূর্ব নোনাছড়ির বৃহত্তর জনগোষ্ঠীর প্রধান সড়কটিও নতুন করে ব্রিক সলিন করা হয়।