জটিল ব্রেইন টিউমার রোগে আক্রান্ত রামুর পারভিন আক্তারের পাশে দাঁড়াল ঢাকাস্থ রামু সমিতি

সংবাদ বিজ্ঞপ্তি:
রামু তেচ্ছিকুল নিবাসী ও কক্সবাজার সিটি কলেজের ছাত্রী পারভিন আক্তারের ব্রেইন টিউমার অপারেশন হবে আগামি ২৩ জুলাই। জটিল ব্রেইন টিউমার রোগে আক্রান্ত পারভিন বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ডাঃ কনক কান্তি বড়ুয়ার তত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

আজ শনিবার রামু সমিতির সভাপতি নুর মোহাম্মদ ও সাধারণ সম্পাদক সুজন শর্মা অসুস্থ পারভিন আক্তারকে দেখতে যান। এ সময় তারা অসুস্থ পারভিনের সুস্থতা কামনা করেন ও সংশ্লিষ্ট সার্বিক চিকিৎসার খবরাখবর নেন।

সুজন শর্মা জানিয়েছেন – রামু সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, স্বাস্থ্য সম্পাদক মোয়াজ্জেম হোসেন, আজীবন সদস্য আকতার হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জয়ধ্বনি সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক রাকিবএর উদ্যোগে চার ব্যাগ দুষ্প্রাপ্য এ নেগেটিভ রক্ত সংগ্রহ করা হয়েছে ও আগামিকাল অপারেশন চলাকালীন সময়ে রামু সমিতির প্রতিনিধি হিসেবে ঐ হাসপাতালে কর্মরত ছোটন শর্মা যেকোন প্রয়োজনে পাশে থাকবেন ।

অসুস্থ পারভিনের বাবা রামুর সমাজ সেবা অফিসের কর্মকর্তা ছৈয়দ মিয়া রামু সমিতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি তার মেয়ের সুস্থতার জন্য সবার দোয়া চেয়েছেন।

রামু সমিতির সাংগাঠনিক সম্পাদক সবুজ বড়ুয়া বলেন, রামু সমিতি ঢাকাস্থ রামুবাসীদের যে কোন বিপদ-আপদে পাশে দাঁড়ানোর ব্যপারে সবসময় আন্তরিক। তিনি আরো জানান, পারভিনের সার্বিক চিকিৎসার নিয়মিত খোঁজখবর নিচ্ছেন রামু সমিতির উপদেষ্টা বর্তমান সাংসদ সাইমুম সরওয়ার কমল, সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান ও উপজেলা চেয়ারম্যান রিয়াজুল আলম।