কচ্ছপিয়ায় বন্যা দূর্গতদের মাঝে যুবলীগ সম্পাদকের ত্রাণ বিতরণ

হাফিজুল ইসলাম চৌধুরী :
রামুর কচ্ছপিয়ায় বন্যা দূর্গত এলাকায় বন্যাপীড়িত ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন-কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সিকদার সোহেল। নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও তিনি তৃতীয় বারের মতো স্থানীয় সাংসদ সাইমুম সরওয়ার কমলের পক্ষে, বানভাসী মানুষের দুয়ারে দুয়ারে ছুটে গিয়ে চাউল, নগদ অর্থ ও শুকনো খাবার বিতরণ করেছেন নিজ অর্থায়নে। অসময়ে সুসময়ের নেতাদেরকে কাছে না পেয়ে সাধারণ মানুষের মাঝে একদিকে ক্ষোভ বাড়লেও-অন্যদিকে সোহেল সিকদারের ত্রাণ বিতরণ কার্যক্রম তাদের মাঝে শান্তির পরশ এনে দিয়েছেন বলে মনে করছেন সুশীল সমাজের নেতাকর্মীরা।

সর্বশেষ সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের পক্ষে বুধবার (১২ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়নের দক্ষিণ মৌলভীকাটা, ছোট জাংছড়ি, হাইস্কুল পাড়া, পশ্চিম তিতার পাড়া, পূর্বতিতার পাড়া, ডিককুলসহ ইউনিয়নের ৯,৬,৫,৪,৩ নম্বর ওয়ার্ডে রন্যায় ক্ষতিগ্রস্থ ৫০০ পরিবারের মাঝে ৫ কেজি করে চাল বিতরণ করেন সোহেল সিকদার।

এসময় তিনি বলেন-আমাদেরকে যিনি ঘরে ঘরে বিদ্যুৎ দিচ্ছেন, দোছড়ি খালে ব্রীজ দিয়েছেন, ঘুর্ণিঝড় মোরা ও বন্যা হলে ছুটে আসেন, গরীব অসহায়দের খবর রাখেন তিনি আমাদের বিপদের বন্ধু এমপি কমল ভাই। মাটি ও মানুষের প্রিয় এই নেতা সবসময় আপনাদের পাশে আছেন এবং থাকবেন। তাই কক্সবাজার-৩ আসনে এমপি কমলের বিকল্প নেই। আগামী নির্বাচনে কমল ভাইকে পুনরায় এমপি নির্বাচিত করতে উপস্থিত সকলকে আহবান জানান।

এসময় তাঁর সাথে ছিলেন আওয়মী লীগ নেতা ছৈয়দ আলম, আবদুল হান্নান সওদাগর, মোজাফর আহাম্মদ সওদাগর, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেম্বার আবু আয়ুব আনসারী, লোকমান হাকিম সিকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ ইদ্রিস, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হেলাল উদ্দিন সিকদার, সাধারন সম্পাদক লবা কর্মকার, সাংগঠনিক সম্পাদক আনিসুল ইসলাম, গর্জনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, কচ্ছপিয়ার শফিউল ইসলাম সওদগর, মোঃ ইউছুফ সওদগর, শ্রমিক লীগ নেতা আবু বক্কর, যুবলীগ নেতা বেলাল, ইসমাইল, ছাত্রলীগ নেতা সদ্দাম, রুবেল, মেহেদী প্রমুখ।