রামুতে সাংসদ কমলের ত্রাণ বিতরণ

আমাদের রামু প্রতিবেদক:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল রামুর কাউয়ারখোপ, কচ্ছপিয়া ও গর্জনিয়ায় ত্রাণ বিতরণ করেছেন।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। বন্যায় অতীতের মতো এবারও সব মানুষকে পর্যাপ্ত সহায়তা দেয়া হবে। কোন মানুষ যেন বন্যায় কষ্ট না পায়, সেজন্য সরকার ও দলীয় নেতাকর্মী সজাগ রয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, বেড়িবাঁধ সমুহ দ্রুত সময়ের মধ্যে সংস্কারের উদ্যোগ নেয়া হবে।

বৃহষ্পতিবার (৮ জুলাই) কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ, কচ্ছপিয়া ও গর্জনিয়া ইউনিয়নের বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে পৃথক পথ সভায় তিনি এ কথা বলেন।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম, জেলা পরিষদ সদস্য শামসুল আলম চেয়ারম্যান, কাউয়ারখোপ ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ, গর্জনিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু ইসমাইল মোঃ নোমান, গর্জনীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব সিকদার, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক, যুবলীগ সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়া প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here