সর্বশেষ সংবাদঃ

কচ্ছপিয়া ইউনিয়ন ছাত্রদলের নতুন কমিটি অনুমোদন

প্রেস বিজ্ঞপ্তি :
নানা জল্পনা-কল্পনা শেষে আগামী দুবছরের জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল- রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ন শাখার নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
রামু উপজেলা ছাত্রদলের সভাপতি এইচএ মাসুদ ও সাধারণ সম্পাদক আনচারুল হকের যৌথ স্বাক্ষরে ৩১ সদস্য বিশিষ্ট অনুমোদন পাওয়া ওই কমিটিতে আনোয়ার হোসাইন শাহিন সভাপতি এবং মো.ছুরুত আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গত ১২ মে উপজেলা সভাপতি-সম্পাদক কমিটিটি অনুমোদন দিলেও শুক্রবার (১৮মে) তা প্রচার করেন। কমিটির বাকি সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি মো.আয়াত উল্লাহ, সহসভাপতি মো.বাহাদুর, তৌহিদুল ইসলাম, মিজানুর রহমান, আবজল রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সহসাধারণ সম্পাদক ওয়াজেদ হোসেন রকি, শারেকুল হক টিপু, মুহাম্মদ শাহিন, সহ-সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান, মুহাম্মদ হামিদ, মুহাম্মদ ইউসুফ, প্রচার সম্পাদক মো.মামুন. সহ-প্রচার সম্পাদক আবুল মনসুর, দপ্তর সম্পাদক মো.ওবাইদুল্লাহ, সহ-দপ্তর সম্পাদক মোর্শেদুর রহমান, অর্থ সম্পাদক মুহাম্মদ রিদুয়ান, সহ অর্থ সম্পাদক আবুল মনসুর, মহিলা বিষয়ক সম্পাদক আসমা আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদক মাহবুবা বেগম, ক্রিড়া সম্পাদক মো. রুবেল, সহ-ক্রিড়া সম্পাদক মো.শাহাদাত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো.আলী আজম, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মতিউর রহমান, সদস্য আরিফুল ইসলাম, আবু নোমান ফয়সাল ও মঈনুদ্দীন জিহাদী।

এদিকে অত্যন্ত দক্ষ ও ক্লিন ইমেজের ছাত্রনেতা আনোয়ার হোসাইন শাহিন ও মো.ছুরুত আলমের নেতৃত্বে কচ্ছপিয়া ইউনিয়ন ছাত্রদলের নতুন কমিটি অনুমোদন দেওয়ায় কক্সবাজার ৩ আসনের জনপ্রিয় সাবেক সাংসদ, কেন্দ্রীয় বিএনপি নেতা লুৎফুর রহমান কাজল এবং উপজেলা সভাপতি-সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা। পাশাপাশি জাতীয়তবাদী দলের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা নবগঠিত এই কমিটি নিয়ে খুবই উৎফুল্ল।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares