সর্বশেষ সংবাদঃ

মাহে রমযানের পবিত্রতা রক্ষার দাবিতে রামুতে ইসলামী ছাত্রসমাজের স্বাগত মিছিল

প্রেস বিজ্ঞপ্তিঃ
মাহে রমযানের পবিত্রতা রক্ষার দাবিতে স্বাগত মিছিল করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ রামু উপজেলা শাখা। ১৫ মে, মঙ্গলবার, বিকাল ৪ টায় রামু চৌমুহনী স্টেশন চত্বর থেকে শুরু হওয়া মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সভার মধ্যদিয়ে সমাপ্ত হয়।

মিছিলোত্তর সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর। তিনি বলেন, রমযানুল মোবারক কুরআন মজিদ নাযিলের মাস। কুরআন-সুন্নাহ’র আলোয় আলোকিত সমাজ বিনির্মাণ এই মাসের সুমহান শিক্ষা। মহিমান্বিত এই মাসের পবিত্রতা রক্ষা করে সেই শিক্ষা ধারণপূর্বক নিজেদের সামগ্রিকভাবে পরিশুদ্ধ করা মুসলমানদের ঈমানী কর্তব্য।

উপজেলা সভাপতি মুহাম্মদ দিদারুল আলমের সভাপতিত্বে, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আব্দুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পাঠাগার সম্পাদক ও রামুর সাবেক সভাপতি মুহাম্মদ জায়নুল আবেদীন, জোয়ারিয়ানালা ইউনিয়ন সভাপতি হাফেজ হেলাল উদ্দীন, খুনিয়াপালং ইউনিয়ন সহ-সভাপতি সভাপতি মুহাম্মদ সাঈদ হোসাইন, চাকমারকুল ইউনিয়ন সভাপতি মুহাম্মদ অলি উল্লাহ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ হোসাইন, রাজারকুল ইউনিয়ন অর্থ সম্পাদক মুহাম্মদ নুরুল আলম, ফতেখাঁরকুল ইউনিয়ন আহবায়ক মুহাম্মদ মঈনুল ইসলাম, ছাত্রনেতা মুহাম্মদ রফিকুল ইসলাম, মুহাম্মদ দেলোয়ার হোসাইন, মুহাম্মদ এহসানুল হক, মুহাম্মদ সাহাব উদ্দীন প্রমুখ।

মিছিলোত্তর সমাবেশে নেতৃবৃন্দ মাহে রমযানের পবিত্রতা রক্ষার্থে সবধরণের অশ্লীলতা-বেহায়াপনা বন্ধ করা এবং দিনের বেলায় হোটেল-রেস্তোরা বন্ধ রাখা, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিরোধ করার জোর দাবী জানান। সেই সাথে একনিষ্ঠভাবে সিয়াম সাধনার মাধ্যমে পরিশুদ্ধ আত্মা ও সমাজ গঠনে ব্রতী হওয়ার জন্য মুমিন-মুসলমানদের প্রতি আহ্বান জানান।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares