সর্বশেষ সংবাদঃ

গর্জনিয়ায় রাতজাগা উৎসবে মাতোয়ারা সকলে

প্রেস বিজ্ঞপ্তি :
রাতের স্কুলমাঠ। সাধারণত নিস্তব্ধ ও অন্ধকারাচ্ছন্ন থাকার কথা। তবে গত বৃহস্পতিবার রাতে ভিন্ন পরিবেশ দেখা গেছে রামুর গর্জনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে। নানা বয়সী মানুষের আড্ডা, হইচই ও গানে গানে হয়েছে উৎসব। অনুষ্ঠানের আয়োজন করেন সমাজসেবক ইস্কান্দর মির্জা। সার্বিক সহযোগিতা করেন গর্জনিয়া বাজারস্থ ব্যাংক এশিয়ার আউটলেট শাখার ব্যবস্থাপক- বিএনপি নেতা জয়নাল আবেদীন।

গর্জনিয়ার সম্মেলিত যুবসমাজের ব্যানারে সন্ধ্যা থেকে আরম্ভ হয় অনুষ্ঠানমালা। ভোজন পর্ব শেষে একে একে উপস্থিত হন খোলা মাঠের মঞ্চের সম্মূখভাগে। রাত সাড়ে দশটা থেকে সাড়ে তিনটা পর্যন্ত চলে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এসময় গণমাধ্যমকর্মী হাফিজুল ইসলাম চৌধুরীর প্রানবন্ত সঞ্চালনায় মনমুগ্ধকর গান গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন- কক্সবাজারের কণ্ঠশিল্পি লাবলি পরদেশী, সোনিয়া আক্তার, ইস্কান্দর মির্জা, এবি.ছিদ্দিক, রাহুলসহ আরও অনেকে। পরে অনুষ্ঠানে অংশগ্রহনকারীদের নিয়ে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্র’র জন্য এলইডি টিভি উপহার পাঠান সুদূর আমেরিকা প্রবাসি- গর্জনিয়ার কৃতি সন্তান মো.সাইফুল্লাহ চৌধুরী লেবু। এটি জিতে নেন- জাউচপাড়ার শাহআলম।

পুরস্কার হস্তান্তর অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, গর্জনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ ইউছুফ, নাইক্ষ্যংছড়ির উপসহকারি কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম, যুবলীগনেতা ও প্রকৌশলি বেলাল উদ্দিন সাহেদ, ইউপি সদস্য মনিরুল আলম, আওয়ামী লীগনেতা মোহাম্মদ মহিউদ্দিন, যুবদলনেতা আবদুল মালেক প্রমূখ।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares