সর্বশেষ সংবাদঃ

রামুতে ২দিন ব্যাপী ৩২তম ঐতিহাসিক ইসলামী মহাসম্মেলন ২০ ও ২১ এপ্রিল

নীতিশ বড়ুয়া, রামু:
কক্সবাজারের রামুতে দুইদিন ব্যাপী ৩২তম ঐতিহাসিক ইসলামী মহাসম্মেলন ২০ ও ২১ এপ্রিল, শুক্র ও শনিবার। রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের ষ্টেডিয়ামে বিকাল ৩টা থেকে অনুষ্ঠিতব্য ইসলামী মহাসম্মেলনে প্রধান মেহমান হিসেবে তাশরিফ আনবেন চট্টগ্রামের পটিয়া আল-জামিয়া আল-ইসলামীয়া’র মুহতামিম আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাচ্ছিরে কোরআন আল্লামা মুফতি আব্দুল হালিম বোখারী।

এতে বিশেষ মেহমান থাকবেন ভারতের দারুল উলুম দেওবন্দ’র সাবেক সহকারি মুফতি আল্লামা মুফতি মোহাম্মদ ইদ্রিস। প্রধান বক্তা থাকবেন আন্তর্জাতিক ইসলামী চিন্তাবিদ আল্লামা জুনাইদ আল-হাবিব, ঢাকা। বিশেষ বক্তা থাকবেন চট্টগ্রাম দারুল হেদায়াহ মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক, খতিবে ইসলাম, মুফাচ্ছিরে কোরআন আল্লামা মুফতি হাফেজ আজিজুল হক আল মাদানী।

ঐতিহাসিক ইসলামী মহাসম্মেলনে স্বাগত বক্তব্য রাখবেন রামু মাদ্রাসা এমদাদিয়া কাছেমুল উলুম’র মুহতামিম, ইসলামী সম্মেলন পরিষদ রামুর সভাপতি আন্তর্জাতিক ইসলামী মুবাল্লিগ, আল্লামা মুফতি মুর্শিদুল আলম চৌধুরী।

দু’দিন ব্যাপী ঐতিহাসিক ইসলামী মহাসম্মেলনে চট্টগ্রাম ওমর গণি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক, বিশিষ্ট সাহিত্যিক, গবেষক ও ইসলামী চিন্তাবিদ আল্লামা ড. আ.ফ.ম খালিদ হোসেন, ঢাকা গাজীপুর জাতীয় বিশ্ববিদ্যালয় বায়তুন নুর জামে মসজিদের খতিব অনলবর্ষী ইসলামী যুক্তিবাদী বক্তা, আল্লামা মুফতি আলী হায়দার গাজীপুরী, ঢাকা ঢেমরা কেন্দ্রীয় জামে মসজিদের খতীব, প্রখ্যাত মুফাস্সিরে কুরআন ও যুক্তিবাদী আল্লামা গাজী ইয়াকুব ওসমানী, চট্টগ্রাম খতিবে আজম ফাউন্ডেশনের মহাসচিব, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও লেখক আল্লামা আজিজুল হক ইসলামাবাদী, বগুড়া শেরে বাংলা জহিরুন নগর জামে মসজিদের খতীব বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও যুক্তিবিদ আল্লামা হাফেজ মুফতি আব্দুল মাজিদ আনছারী, চট্টগ্রাম লোহাগাড়া রাজঘাটা মাদ্রাসার মুহাদ্দিস বিশিষ্ট ওয়ায়েজ আল্লামা ছৈয়দুল আলম আরমানী ও নরসিংদীর বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আল্লামা মুফতি ফয়জুল্লাহ আনছারীসহ দেশ বরেণ্য ওলামায়ে কেরাম ও ইসলামী চিন্তাবিদগণ তাশরিফ আনবেন।

ইসলামী সম্মেলন পরিষদ, রামুর সাধারণ সম্পাদক, রামু কেন্দ্রীয় জামে মসজিদের খতীব আল্লামা হাফেজ শামসুল হক ও ইসলামী সম্মেলন পরিষদ, রামুর সাংগঠনিক সম্পাদক এস. মোহাম্মদ হোসেন ২দিন ব্যাপী ঐতিহাসিক ইসলামী মহাসম্মেলনে যোগদানের জন্য সকলের প্রতি দ্বীনি দাওয়াত জানিয়েছেন এবং সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares