সর্বশেষ সংবাদঃ

টেকপাড়ায় ব্যাডমিন্টনের ফাইনাল ও পুরস্কার বিতরণীতে মুজিবুর রহমান- খেলাধুলা মানুষের মনকে চাঙ্গা ও মাদক থেকে দূরে রাখে

সংবাদ বিজ্ঞপ্তি:
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান বলেছেন, বর্তমান যুব সমাজকে গ্রাস করে ফেলছে ভয়াবহ মাদক। তাই খেলাধুলা মানুষের মনকে সবসময় চাঙ্গা ও মাদক থেকে দূরে রাখে। ক্রীড়া চর্চা থাকলে মানুষ মাদক সেবন থেকে দুরে থাকবে। এজন্য বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে। এছাড়া বর্তমান আওয়ামী লীগ সরকার ক্রীড়াঙ্গনের ব্যাপক উন্নয়ন করেছেন। ১৩ ফেব্রæয়ারী মঙ্গলবার রাত ৯টায় টেকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ব্যাডমিন্টন টূর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে তিনি উপরোক্ত কথা বলেন। টেকপাড়া ব্যাডমিন্টন ক্লাব আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ক্রীড়াবিদ আবদুল খালেক।

ওয়াসিফ কবিরের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার পৌরসভার কাউন্সিলর সিরাজুল হক, বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সভাপতি গোলাম মাওলা বাবুল ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন জান্নু।

এসময় উপস্থিত ছিলেন সাবেক কৃতি ফুটবলার ছুরুত আলম, মফিজুর রহমান কোম্পানী, পিপি এড. মোস্তাহিদুজ্জামান ওয়াকার, সাবেক পৌর কাউন্সিলর মনছুর আলম, ৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী সমাজ সেবক আবদুল গাফফার, টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির নির্বাহী সদস্য ছৈয়দুর রহমান, সাংবাদিক মাহবুবুর রহমান, ব্যবসায়ী মূসা কলিম উল্লাহ, সাংবাদিক এম.এ আজিজ রাসেল, কৃষকলীগ নেতা সুমন ও সোহেল।

ফাইনালে দ্বৈত খেলায় রাইজিং এর আকিব-রেজা জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় টেকপাড়া সোসাইটির জাহেদ-ফয়সাল জুটি। একক খেলায় হাঙ্গর পাড়ার ব্যাডমিন্টন ক্লাবের মংসে সিংকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে টেকপাড়া ব্যাডমিন্টন ক্লাবের উশু মাস্টার ছিদ্দিক। পরে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন টেকপাড়া ব্যাডমিন্টন ক্লাবের সদস্য জাবেদ উল্লাহ মিয়া, ইমরান, রনি, জয়নাল, শাহ আলম, জিয়া, মাঈন উদ্দিন (কনিজ), এহসান, মাজেদ, সাইফুল ইসলাম, চান্নু, পারভেজ, আশিক ও নাবিল।

Shares