সর্বশেষ সংবাদঃ

রামুতে সংগীত শিল্পী মানসী বড়ুয়া ও বিদায়ী শিক্ষা কর্মকর্তা আনজুমান আরা বেগম সংবর্ধিত

শওকত ইসলাম, রামু:
জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা ২০১৬ অর্জন করায় রামুর বিশিষ্ট আবৃত্তিকার ও সংগীত শিল্পী মানসী বড়ুয়া এবং বদলীজনিত কারনে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনজুমান আরা বেগমকে সংবর্ধিত করা হয়েছে। রামু উপজেলা শিল্পকলা এডাকেমী ও উপজেলা অফিসার্স ক্লাব পৃথকভাবে এসব সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

রবিবার (২১ জানুয়ারি) রাতে রামু উপজেলা অফিসার্স ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি। অনুষ্ঠানে প্রতিক্রিয়া ব্যক্ত করে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা শিল্পকলা একাডেমী নির্বাচনে সদস্য পদে বিজয়ী ও জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা ২০১৬ প্রাপ্ত আবৃত্তিকার ও সংগীত শিল্পী মানসী বড়ুয়া এবং বিদায়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনজুমান আরা বেগম।

উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি বলেন, শিল্পকলা একাডেমী সম্মাননা পেয়ে মানসী বড়ুয়া রামুবাসীকে সম্মান এনে দিয়েছেন। সম্প্রতি কক্সবাজার শিল্পকলা একাডেমী নির্বাচনেও তিনি জয়ী হয়ে আমাদের মুখ উজ্জ্বল করেছেন। আগামীতে পুরো জেলার সাংস্কৃতিক অঙ্গনকে আরো বেগবান করতে মানসী বড়ুয়া কাজ করে যাবেন।

ইউএনও বিদায়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনজুমান আরা বেগমের কর্মদক্ষতার প্রশংসা করে বলেন, তিনি দায়িত্বপালনকালে প্রাথমিক শিক্ষার মান অনেক এগিয়ে নিয়েছেন। রামুতে প্রথমবারের মতো নারী শিক্ষা কর্মকর্তা হয়ে যোগদান করে তিনি সফলতার সাথে কাজ করে গেছেন। তিনি বুঝিয়ে দিয়েছেন নারীরা সবক্ষেত্রে সফল হতে পারে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রামু থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, একাডেমীক সুপারভাইজার মো. তৈয়ব, আবাসিক প্রকৌশলী নুরুল আলম ভূইয়া, উপ-সহকারি প্রকৌশলী আলা উদ্দিন, সহকারি শিক্ষা অফিসার আবু নোমান মো. আবদুল্লাহ, সেলিমগীর হোসেন, বিশিষ্ট ব্যবসায়ি গিয়াস উদ্দিন, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এডভোকেট মোজাফ্ফর আহমদ হেলালী, সাধারণ সম্পাদক তপন মল্লিক, রজত বড়ুয়া রিকু, ইউপি সচিব মৃনাল বড়ুয়া, ইন্সটিটিউট অব মিউজিক, রামু এর পরিচালক এইচবি পান্থ, শিল্পী প্রবীর বড়ুয়া, বশিরুল ইসলাম, ইসকান্দর মীর্জা, পুলক বড়ুয়া, মিনা মল্লিক, সোনিয়া বড়ুয়া, জয়শ্রী বড়ুয়া, পলি বড়ুয়া, নিরুপমা বড়ুয়া, সংগীত বড়ুয়া, চম্পক বড়ুয়া।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares