সর্বশেষ সংবাদঃ

রামুর সমাজসেবক নিমাংশু বড়ুয়ার পরলোক গমনে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপিসহ বিভিন্ন মহলের শোক

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারের রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের শ্রীধন পাড়ার বাসিন্দা বিশিষ্ট সমাজ সেবক ও বাংলাদেশ কৃষি ব্যাংক কক্সবাজার মুখ্য আঞ্চলিক কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তা দর্শক বড়ুয়ার পিতা নিমাংশু বড়ুয়া পরলোক গমন করেছেন। গতকাল রোববার (৭ জানুয়ারী) ভোর ৫টা ২৫ মিনিটে তিনি পরলোক গমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি গত কয়েক মাস ধরে মরণব্যাধি ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। কাল সোমবার (৮ জানুয়ারী) বেলা আড়াইটায় ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে স্থানীয় বাইপাসস্থ বৌদ্ধ শশ্মানে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, প্রয়াত কালী কুমার বড়ুয়ার সন্তান প্রয়াত নিমাংশু বড়ুয়া এলাকায় দীর্ঘদিন ধরে সমাজ সেবামূলক নানা কাজে জড়িত ছিলেন। নিজের এবং আশেপাশের যেকোন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে প্রয়াত নিমাংশু বড়ুয়ার পদচারনা ছিলো চোখে পড়ার মতো। ধর্মপ্রাণ মানুষ হিসাবে এলাকায় তাঁর বেশ পরিচিতি রয়েছে। তাঁর মৃত্যুতে এলাকায় গভীর শূণ্যতা বিরাজ করছে।

এদিকে সমাজ সেবক নিমাংশু বড়ুয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম, রামু উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়া প্রমুখ।

 

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares