সর্বশেষ সংবাদঃ

বান্দরবানে বর্ণাঢ্যভাবে পালিত হলো ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী

মোঃ ইউছুপ মজুমদার :

নানা আয়োজনের মধ্যদিয়ে বান্দরবানে পালিত হলো দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী। ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বান্দরবান জেলা ছাত্রলীগ নানা কর্মসূচীর আয়োজন করে।

কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (৪ জানুয়ারী) সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলণের মাধ্যমে শুরু হয় ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের প্রথম পর্ব। পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বান্দরবান শহরের রাজার মাঠ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে শেষ হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এম.পি। শোভাযাত্রায় ব্যানার ও প্লেকার্র্ড হাতে নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেয়। শোভাযাত্রায় ছাত্রলীগ ছাড়াও জেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরাও অংশ নেয়। পরে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজন করা হয় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের নেতা শফিকুর রহমান, আবদুর রহিম চৌধুরী, পৌর মেয়র মোঃ ইসলাম বেবী, একে এম জাহাঙ্গির, জেলা ছাত্রলীগের সভাপতি কাওছার সোহাগ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশিল, সাবেক ছাত্রলীগ সভাপতি রাশেদ চৌধুরীসহ আরো অনেকে। এছাড়াও জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা সভায় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares