সর্বশেষ সংবাদঃ

প্রয়াত ভদন্ত রেবতপ্রিয় মহাথের’র জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের প্রস্তুতি পুরোদমে চলছে: অনুষ্ঠানস্থল পরিদর্শন করলেন পুলিশ সুপার

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারের উখিয়া পাতাবাড়ীস্থ কেন্দ্রীয় আনন্দ ভবন বিহারে আগামী ২৭, ২৮ ও ২৯ ডিসেম্বর তিন দিনব্যাপী অনুষ্ঠিতব্য প্রয়াত ভদন্ত রেবতপ্রিয় মহাথের’র জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের প্রস্তুতি পুরোদমে চলছে। বিহারের চারপাশ এবং অনুষ্ঠানস্থল নব সাজে সাজানো হয়েছে।

এদিকে অনুষ্ঠানস্থল পরিদর্শন করেছেন কক্সবাজারের পুলিশ সুপার ড. ইকবাল হোসেন। ২৬ ডিসেম্বর (আজ) সকাল ১১টার দিকে তিনি নিজেই অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়ে অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পর্কে তদারকি করেন। এর আগে তিনি বিহারে সংরক্ষিত প্রয়াত ভদন্ত রেবতপ্রিয় মহাথের’র মৃতদেহ দর্শন করেন।

এসময় তাঁর সাথে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) চাইলাউ মারমা, কক্সবাজারের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার এম. শহীদুল ইসলাম, উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের, অফিসার ইনচার্জ (তদন্ত) মাকসুদুল আলম, এসআই প্রিয়তোষ চৌধুরী।প্রমূখ।

 

উদযাপন পরিষদের সমন্বয়কারী শিক্ষক প্লাবন বড়ুয়া বলেন, প্রয়াত ভদন্ত রেবতপ্রিয় মহাথের’র জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি শেষ হয়েছে। এখন শুধু অপেক্ষা। আমরা আশা করছি সকলের সার্বিক সহযোগিতার হাত ধরে আমরা সুন্দর ও সফলভাবে এই অনুষ্ঠান সম্পন্ন করতে পারবো।

কক্সবাজার বৌদ্ধ সুরক্ষা পরিষদের সভাপতি প্রজ্ঞানন্দ ভিক্ষু জানান, অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তা বিধানে প্রশাসন ইতিমধ্যে মাঠে নেমে পড়েছেন। এই বিষয়ে প্রশাসনের সাথে সার্বক্ষণিক সমন্বয় রক্ষা করা হচ্ছে। পুরো এলাকা এখন প্রশাসনের নিয়ন্ত্রণে রয়েছে। সবাই নির্বিঘ্নে এই অনুষ্ঠানে যোগদান এবং উপভোগ করবেন বলে আমাদের প্রত্যাশা।

 

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares