সর্বশেষ সংবাদঃ

প্রয়াত রেবতপ্রিয় মহাথের’র জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানস্থল পরিদর্শনকালে নির্বাহী অফিসার নিকারুজ্জামান

আমাদের রামু রিপোর্ট:
উখিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: নিকারুজ্জামান চৌধুরী রবিন উখিয়া পাতাবাড়ী কেন্দ্রীয় আনন্দ ভবন বিহারের প্রাক্তন অধ্যক্ষ প্রয়াত ভদন্ত রেবতপ্রিয় মহাথের’র স্মরণে আগামী ২৭, ২৮ ও ২৯ ডিসেম্বর তিন দিনব্যাপী অনুষ্ঠিতব্য জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়ার অনুষ্ঠানস্থল পরিদর্শন করেছেন। ২২ ডিসেম্বর শুক্রবার বিকেল ৪টার দিকে তিনি অনুষ্ঠানস্থলে যান। এ সময় উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের তাঁর সাথে উপস্থিত ছিলেন।

উপস্থিত হয়ে তিনি অনুষ্ঠিতব্য অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের নানা বিষয়ে খোঁজ খবর নেন এবং প্রয়াত রেবতপ্রিয় মহাথের’র সংরক্ষিত মৃতদেহ দর্শন করেন।

পরে তিনি উপস্থিত জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন,পৃথিবীর মধ্যে বাংলাদেশ একটি অনন্য দেশ। কেননা,বাংলাদেশই একমাত্র অসাম্প্রদায়িক চেতনা নিয়ে সৃষ্টি হয়েছিল ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে। তারপর থেকেই সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছে এদেশে। সকল ধর্মের মানুষের সাথে আমাদের একটা বিশেষ সম্পর্ক রয়েছে। সেই সম্পর্ক আছে বলেই প্রত্যেক ধর্মের মানুষ এতো সুন্দর করে বড় বড় অনুষ্ঠান করতে সক্ষম হয়। এটা আমাদের কাছে বিশাল একটি প্রাপ্তি।

প্রয়াত ভদন্ত রেবতপ্রিয় মহাথের’র জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়ার অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন ইউএনও মোঃ নিকারুজ্জামান চৌধুরী রবিন।

বক্তব্যে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের বলেন, যেহেতু বহির্বিশ্বের লোকজন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তাই দেশের ভাবমূর্তি রক্ষা সহ অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, উদযাপন পরিষদের সভাপতি ভদন্ত কুশলায়ন মহাথের, ভদন্ত জ্ঞানলংকার মহাথের, এড. অনিল কান্তি বড়ুয়া, অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী কলেজ শিক্ষক প্লাবন বড়ুয়া, অনিল বড়ুয়া, মিলন বড়ুয়া, শিক্ষক আশীষ বড়ুয়া, টিটু বড়ুয়া এবং সাংবাদিক পলাশ বড়ুয়া প্রমুখ।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares