সর্বশেষ সংবাদঃ

রামুতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ৫ জন

খালেদ শহীদ, রামু:
কক্সবাজারের রামুতে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত ও পাঁচ জন গুরুতর আহত হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামুু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের হাসপাতাল গেইট এলাকায় যাত্রীবাহী মাইক্রোবাসের সাথে শ্যামলী সার্ভিসের একটি বাসে মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় যাত্রীবাহি মাক্রোবাসটি দুমড়েমুচড়ে সড়কের পাশের জমিতে ছিটকে পড়ে।

এ দূর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ের একজন যাত্রী নিহত হয়েছেন। আহত হন সুবির কান্তি দাশ, কাউছার, ইরফান, আবদুল করিম, আনিছুল নামে ওই মাক্রোবাসের পাঁচজন যাত্রী। স্থানীয় জনতা এগিয়ে আহতদের দ্রুত পাশের রামু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন, পরে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ নিহত ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকালে চট্টগ্রামমুখী শ্যামলী সার্ভিসের দ্রুতগামী একটি বাস চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু হাসপাতাল গেইট এলাকা হয়ে যাওয়ার পথে, যাত্রীবাহি একটি মাক্রোবাসকে ধাক্কা দেয়। এসময় যাত্রীবাহি মাইক্রোবাসটি সড়কের পাশের জমিতে ছিটকে পড়ে।

রামু হাইওয়ে ক্রসিং থানার ওসি মোজাহিদুল ইসলাম জানান, নিহত ব্যক্তির পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। সোমবার সকালে চট্টগ্রামগামী বাসের সাথে কক্সবাজারমুখী একটি মাইক্রোবাসের সংর্ঘষ হয়। মাইক্রোবাসটি সড়ক থেকে পাশের জমিতে ছিটকের দুমড়েমোছড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছে। আহত হয়েছেন ওই গাড়ির আরো ৫ জন।

 

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares