সর্বশেষ সংবাদঃ

লামায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ ইউছুপ মজুমদার :

বান্দরবানের লামা উপজেলায় “বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) বিকাল ৪টায় লামা চাম্পাতলী আনসার ব্যাটালিয়ান মাঠে লাইনঝিরি একাদশ বনাম বাজারপাড়া একাদশ-এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ৩-১ গোলে লাইনঝিরি একাদশকে হারিয়ে বাজারপাড়া একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। খেলার প্রথমার্ধে বাজারপাড়া একাদশ ১ গোল ও দ্বিতীয়ার্ধে ২ গোলের জবাবে লাইনঝিরি একাদশ ১টি গোল করে খেলায় নিজেদের অস্তিত্ব ধরে রাখেন। স্থানীয় ক্রীড়া সংগঠনগুলো এই টুর্ণামেন্টে ফাইনাল খেলায় অংশ নিয়েছেন।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যা শৈ হ্লা। বিশেষ অতিথি ছিলেন, লে: কর্ণেল মোহাম্মদ মাহবুবুর রহমান পিএসসি জোন কমান্ডার আলীকদম জোন। বিকাল ৩টা থেকে আবহমান বাংলার জনপ্রিয় খেলা ফুটবল উপভোগ করতে দর্শকের উপস্থিতি কানায় কানায় ভরে উঠে চম্পাতলী আনসার ব্যাটালিয়ান মাঠ।

খেলা উদ্বোধন করেন লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল। বিশেষ অথিতি হিসেবে আরো ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, মোস্তফা জামাল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা প্রমুখ।

খেলা শেষে উপজেলা নির্বাহী অফিসার খিন ওয়ান নু’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিরা বলেন, সুস্থ জাতি গঠনে খেলাধুলার ভূমিকা অপরিসীম ও ব্যাপক। খেলাধুলার মাধ্যমে নির্মল আনন্দ পাওয়া যায় এবং নিরোগ শরীর গঠন করা যায়। মানব সভ্যতার ক্রম বিকাশের সাথে ক্রীড়াঙ্গনের প্রবাহমানতা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সম্পৃক্ত। ক্রীড়াঙ্গন শুধুমাত্র গণমানুষের চিত্ত বিনোদন ও আনন্দের ভিত্তি ভূমি নয়। মানব সভ্যতার অগ্রযাত্রা ও অগ্রগতির বিস্তীর্র্ণ চলার পথে এক চিহ্নিত মাইল ফলক। পরে খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares