সর্বশেষ সংবাদঃ

সাংবাদিক সুনীল সভাপতি, শহীদ সম্পাদক রেডিও এনাউন্সারর্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ বেতার কক্সবাজার কেন্দ্রের ঘোষক-ঘোষিকাদের প্রানের সংগঠন রেডিও এনাউন্সারস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সাংবাদিক সুনীল বড়ুয়াকে সভাপতি ও মো. শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যর এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শরমিন সিদ্দিকা লিমা,সহ-সভাপতি অ্যাডভোকেট প্রতিভা দাশ, সহ সাধারণ সম্পাদক মো. রুল আমিন,সাংগঠনিক সম্পাদক সাংবাদিক তৌফিকুল ইসলাম লিপু,অর্থ সম্পাদক দীপক বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক শামীম আকতার, প্রচার ও প্রকাশনা সম্পাদক অধ্যাপক নীলোৎপল বড়ুয়া, গণমাধ্যম ও যোগাযোগ সম্পাদক মাহবুবুর রহমান,কার্য নির্বাহী সদস্য যথাক্রমে অধ্যাপক কবি সিরাজুল হক সিরাজ,অধ্যাপক পরীক্ষিৎ বড়ুয়া টুটুন ও অধ্যাপক জ্যোৎস্না ইয়াসমিন।

উল্লেখ্য গত ৪ আগষ্ট সন্ধ্যায় কক্সবাজার শহরের একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংগঠনের এক জরুরী সভায় গোপন ব্যালটের মাধ্যমে সদস্যদের সরাসরি ভোটে সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। নির্বাচিতরা পরবর্তী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্বান্ত থাকলেও রোহিঙ্গা সমস্যার কারণে পূর্ণাঙ্গ কমিটি গঠনে কিছুটা বিলম্ব হয়।

এদিকে কক্সবাজার বেতারের অনুষ্ঠানের মান উন্নয়নের পাশাপাশি কক্সবাজারের শিল্প সাহিত্য ও সংস্কৃতি চর্চ্চা আরো বেগবান করতে সকলের সহযোগিতা চেয়েছেন নবগঠিত এ কমিটির কর্মকর্তারা।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares