সর্বশেষ সংবাদঃ

চকরিয়ার বমুবিলছড়িতে জুয়া খেলতে নিষেধ করায় হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত

মোঃ ইউছুপ মজুমদার :

বান্দরবানের লামা উপজেলার পার্শ্ববর্তী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলাধীন বমু বিলছড়ি ইউনিয়নে জুয়া খেলতে নিষেধ করায় বেলাল উদ্দিন (৩৫) পিতা, মৃত আহমদ কবির কে হাতুড়ি দিয়ে পিটিয়েছে জুয়াড়ি আবু বক্কর। জুয়াড়ি আবু বক্কর (৩৬) কালা মিয়ার ছেলে।

ঘটনাটি ঘটে শনিবার (১৪ অক্টোবর) দিবাগত রাত ১২টায় কক্সবাজার জেলার চকরিয়া উপজেলাধীন বমুবিলছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বমু নয়া পাড়ার মাতামুহুরী ব্রীজের উত্তর পাশে (সবেক খেয়াঘাট)এর পরিত্যক্ত দোকানে। জানা গেছে, বমুবিলছড়ি ইউনিয়নের বমু নয়াপাড়া সংলগ্ন মাতামুহুরী ব্রীজের সাবেক খেয়াঘাট এলাকার পরিত্যক্ত দোকানঘরে এলাকার কিছু উৎশৃঙ্খল জুয়াড়ি প্রতিদিন জুয়া খেলে আসছে। এদের সাথে প্রতিদিন যুক্ত হচ্ছে উঠতি বয়সী যুবক। জুয়ার সাথে রয়েছে মাদকের আসর। এমন অভিযোগের প্রেক্ষিতে ঘটনার দিন স্থানীয় ওয়ার্ড মেম্বার আজিজুর রহমান ও এলাকার কয়েকজন সচেতন ব্যক্তি গিয়ে জুয়াড়িদের বাঁধা দেয়। এক পর্যায়ে জুয়াড়ি আবু বক্কর ক্ষিপ্ত হয়ে ঘটনার পার্শ্ববর্তী তার বাড়িতে গিয়ে হাতুড়ি এনে বেলালের উপর হামলা চালায়। এতে করে বেলাল গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা গুরুতর আহত বেলালকে লামা হাসপাতালে ভর্তি করান। বর্তমানে সে লামা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহত বেলাল জানান, আমাকে স্থানীয় ওয়ার্ড মেম্বার আজিজুর রহমান জুয়াড়িদের বাধা দেওয়ার জন্য ডেকে নিয়ে যায়। মেম্বারের সাথে অনেক মুরুব্বি থাকায় আমি সেখানে কিছু না বলে একপাশে দাড়িয়ে থাকি হঠাৎ করে আবু বক্কর আমার উপর অতর্কিত হামলা চালায়।

বমু বিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জানান, রাত আনুমানিক সাড়ে ১২টায় স্থানীয় মেম্বার আজিজুর রহমান ফোনে বেলালকে আহত করার সংবাদ জানালে আমি গিয়ে বেলাল হাসপাতালে ভর্তি করাই।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আজিজুর রহমান বলেন জুয়া খেলতে নিষেধ করায় পিছন থেকে অতর্কিত হামলা করেছে আবু বক্কর।

বমুবিলছড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল মতলব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ব্যাপারটি নিয়ে সামাজিকভাবে সমাধান করার চেষ্টা চলছে।

 

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares