সর্বশেষ সংবাদঃ

রামু ফতেখাঁরকুলের পুজা মন্ডপ পরিদর্শন করেছেন চেয়ারম্যান ফরিদুল আলমসহ সদস্যরা

নীতিশ বড়ুয়া, রামু:
শেখ হাসিনার সরকার দেশের মানুষের জন্য যেমন কাজ করছে, তেমনি নির্যাতনের শিকার হয়ে পালিয়ে আসা অসহায় রোহিঙ্গা জনগোষ্ঠির জন্যও মানবিক সহায়তা দিয়ে পাশে দাঁড়িয়েছে। মানবিকতা ও সম্প্রীতি রক্ষায় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এদেশে এখন আর সাম্প্রদায়িকতার কোন স্থান নেই।

তিনি বলেন, কক্সবাজারের রামু উপজেলার ফতেখাঁরকুল (সদর) ইউনিয়ন সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য পুণ্যভুমি। ফতেখাঁরকুলের এ সম্প্রীতি অটুট রাখতে ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের নিয়ে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। ধর্ম যার যার, উৎসব সবার এ নীতিতে বিশ্বাসি ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ মাননীয় সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমের নেতৃত্বে উন্নয়ন কর্মকান্ডেও ফতেখাঁরকুলকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

২৯ সেপ্টেম্বর (শুক্রবার ) সন্ধ্যা থেকে ফতেখাঁরকুল ইউনিয়নের ৭টি দুর্গাপুজা মন্ডপ পরিদর্শন কালে উপজেলার শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম উপরোক্ত কথা বলেন।

তিনি ফতেখাঁরকুলের সনাতনী হিন্দু সম্প্রদায়সহ সকলকে শারদীয় শুভেচ্ছা জানান। পরিদর্শন কালে ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের আবুল বশর মেম্বার, নুর আহমদ মেম্বার, জাফর আলম মেম্বার, সন্তোষ বড়ুয়া মেম্বার, এস এম মোর্শেদ মেম্বার, কামাল উদ্দিন মেম্বার, রোকন উদ্দিন মেম্বার, লিটন বড়ুয়া মেম্বার, মোবারক হোসেন মেম্বার এবং সংক্ষিত আসনের সাবেকুন্নাহার মেম্বার, নুর নাহার বেগম মেম্বার, রাশেদা খানম মেম্বার উপস্থিত ছিলেন। এসময় তাঁরা হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

 

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares