সর্বশেষ সংবাদঃ

মৃত্যুর কাছে হার মানল হামলার শিকার রামুর কলেজছাত্র এনামুল

আমাদের রামু প্রতিবেদক:
টানা ২২ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানল কক্সবাজরের রামু জোয়ারিয়ানালায় দুর্বৃত্তের হামলায় আহত কলেজছাত্র এনামুল হক (২২)।

আজ বৃহস্পতিবার ২৪ শে আগষ্ট চট্রগ্রামের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে। সে জোয়ারিয়ানালা ইউনিয়নের নন্দাখালী মুরাপাড়া গ্রামের মো. হাশেমের ছেলে। এদিকে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে মটরসাইকেল যোগে থেকে বাড়ি থেকে জোয়ারিয়ানালা স্টেশনে আসার পথে ছফর মিয়ার বাড়ির পূর্ব পাশে রাস্তার উপর অতর্কিত একদল দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয় কক্সবাজার সিটি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র এনামুল হক । এসময় এনামুলের মাথা ও সর্বশরীরে গুরুতর জখম হয় ।

ঘটনার দিন আহত এনামুলের পাশে তার পিতামাতা।

হামলাকারীরা এনামুল হকের কাছ থেকে নগদ টাকা, ২টি মোবাইল, ১টি পাসপোর্ট ও ১টি বিমানের টিকিট ছিনিয়ে নেয়, তার মটরসাইকেলটি ভাংচুর করে।

তাকে প্রথমে রামু হাসপাতালে পরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। পরে রাত ১২ টার দিকে এনামুলের অবস্থা বেগতিক হলে উন্নত চিকিৎসার জন্য তাকে একটি ক্লিনিকে আইসিওতে রাখা হয়। সেখানে বৃহস্পতিবার সকাল ৭ টা ৩০ মিনিটে সে মারা যায়।

এদিকে জোয়ারিয়ানালা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স কলেজছাত্র এনামুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares