সর্বশেষ সংবাদঃ

রামুর এইচ.এম.সাঁচি উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

আমাদের রামু প্রতিবেদক:

কক্সবাজারের রামু উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান জোয়ারিয়ানালা এইচ.এম.সাঁচি উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ আগস্ট) সকাল ১১টায় উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম। তিনি বলেন আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষৎ।উগ্রবাদ,সহিংসতামুক্ত সমাজ ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করার লক্ষে এক সাথে শিক্ষক ও অভিভাবকদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে।এ ছাড়া তিনি বিদ্যালয়ের জেএসসি ও এসএসসি ফলাফলের উপর গুরুত্বরোপ করেন।এই বিদ্যালয় ২০১৭ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় পরিচালনা কমিটি,শিক্ষক ও অভিভাবকদের সুনাম তুলে ধরে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বিদ্যালয়ের আরোও বিভিন্ন দিক তুলে ধরেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম আজিজুল হক সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত ১০ম শ্রেণির ফয়সালের কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠার শুরু হয়। এতে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বোরহান উদ্দিন, মোঃ নাছির উদ্দিন ও আবুল হোসেন।শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ তালিব উল্লাহ ছিদ্দিকী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স,রামু উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ তৈয়ব চৌধুরী, বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য আবছার কামাল সিকদার,কোডেক এর উপপরিচালক তাসাদ্দুক হোসেন দুলু,কোডেক এর প্রকল্প সমন্বয়কারী মোঃ হেলাল উদ্দিন,জোয়ারিয়ানালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমজাদ হোসেন। অভিভাবকের পক্ষে বক্তব্য রাখেন আব্দুর রহিম।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুজিবুল আলম কোডেকের পক্ষে বিদ্যালয়ের ৮ম ও ১০ শ্রেণির ছয় জন শিক্ষার্থীকে পুরস্কার করা হয়।পরে অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন । অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares