সর্বশেষ সংবাদঃ

পেকুয়া যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলমের ক্ষতবিক্ষত বাড়ি পরিদর্শনে জেলা আ’লীগ নেতৃবৃন্দরা

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম ও তার তিন ভাইকে র‌্যাব কর্তৃক আটকের পরে কক্সবাজার জেলা আ’লীগ ও যুবলীগ নেতৃবৃন্দরা বাড়ি পরিদর্শন করেছে। এ সময় পুরো বাড়িতে নারকীয় তান্ডবের দৃশ্য দেখে তারা হতবাক হয়ে পড়েন।

বুধবার (১৬আগস্ট) বিকালে পেকুয়া চৌমহুনীস্থ জাহাঙ্গীর আলমের বাড়িতে যান জেলা আ’লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, জেলা আ’লীগের উপদেষ্টা এ্যাড কামাল হোসেন, সহসভাপতি এ্যাড আমজাদ হোসেন, সহসভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কক্সবাজার পৌর মেয়র (ভারপ্রাপ্ত) মাহাবুবুল আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য লায়ন কমরুউদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ মিতুন, জেলা আ’লীগ সদস্য আবু হেনা মোস্তাফা কামাল, সদস্য এসএম গিয়াস উদ্দিন, সদস্য জিয়া উদ্দিন জিয়া, সদস্য উম্মে কুলসুম মিনু, সদস্য জিএম কাশেম, চকরিয়া উপজেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক আজিমুল হক চেয়ারম্যান, চকরিয়া পৌর আ’লীগের সহ-সভাপতি ওয়ালিদ মিল্টনসহ পেকুয়া উপজেলা শোক দিবস পালন কমিটির নেতৃবৃন্দরা। এ সময় তারা পুরো বাড়ি পরিদর্শন পূর্বক জাহাঙ্গীর আলমের পিতা রমিজ আহমদ, স্ত্রী রুমেনা আকতার, ভাই ওসমান সরওয়ার বাপ্পির সাথে কথা বলেন। তাদের বক্তব্য শুনেন তারা।

এসময় জাহাঙ্গীর আলমের পরিবারের সদস্যদের উদ্দেশ্যে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন, জাহাঙ্গীর আলমের পুরো পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তার বাড়ীতে এ রকম তান্ডব কিছুতেই মেনে নেওয়া যায়না। এ ঘটনার সান্তনা দেওয়ার ভাষা আমাদের নাই। আমরা কথা দিচ্ছি আগামী ২০দিনের মধ্যে তাকে মুক্ত করে আপনাদের মাঝে ফিরিয়ে দেব। আর যারা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আটক করিয়েছে তাদের পরিমাণ ভাল হবেনা।
আপনারা ধৈর্য্য ধরুণ।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares