সর্বশেষ সংবাদঃ

সফলতার সাথে এগিয়ে চলেছে গোবিন্দ’স রেষ্টুরেন্ট

রুকেন বড়ুয়া:

সফলতার সাথে এগিয়ে চলেছে বান্দরবান ট্রাফিক মোড় প্রধান সড়কের শেখ মুজিব রোডের গোবিন্দ’স রেষ্টুরেন্ট।

উদ্ভোধনের পর থেকে আজ পর্যন্ত ক্রেতাদের সন্তুষ্টি প্রদান করে আসছে এই রেষ্টুরেন্ট। উন্নত মানের খাবার, সাশ্রয়ী দাম, ইত্যাদির কারনে রেষ্টুরেন্টে ক্রেতা সমাগম বৃদ্ধি পাচ্ছে।

কথা হলো রেষ্টুরেন্টের অন্যতম অংশীদার রতন কান্তি গুহের সাথে এবং তিনি আমাদের রামুকে বলেন, প্রায় ১ বছর আগে হতে নিরামিষ ভোজিদের জন্য একটি রেষ্টুরেন্ট খোলার জন্য চিন্তা ভাবনা করে আসছেন। সেই আলোকে কয়েকজন বন্ধু ও পরিচিত মিলে ট্রাফিক মোড় এলাকায় এই রেষ্টুরেন্ট গড়ে তুলেন। তিনি আর বলেন, পর্যটন নগরী বান্দরবানে নিরামুষ ভোজিদের জন্যই সাশ্রয়ে আহার করার ব্যবস্থা করা হয়েছে।

কথা হলো এই রেষ্টুরেন্টে আহার করতে আসা সুমন দাশের সাথে, তিনি বলেন, কম সাশ্রয়ে সু-স্বাদু ও নিরামিষ ভোজি হওয়ায় আমি এই রেষ্টুরেন্টে আসি। খারাবের গুনগত মান ভালো, পরিস্কার পরিছন্ন এবং মনোমুগ্ধকর পরিবেশের কারনে এই রেষ্টুরেন্ট পরিবার পরিজনকে নিয়ে আসতে ভালো লাগে।

এই রেষ্টুরেন্টে আরেক ক্রেতার মোঃ নাছেরের সাথে কথা হলে তিনি আমাদের রামুকে বলেন, তিনি তেমন একটু হোটেল বা রেষ্টুরেন্টে খাওয়া দাওয়া করেন না, একদিন এক বন্ধুর সাথে এই রেষ্টুরেন্টে এসে খাবারের গুনগত মান ভালো দেখে প্রতিদিন দুপুরের খাবারটা এখান থেকে সেরে নেয়। তিনি বলেন, এখানকার সবজি, ডাল বড়া তার খুব প্রিয়।

One comment

  1. বিশুদ্ধ এবং শুস্বাধু খাবারের এক এবং অন্যতম প্রতিষ্টান…..

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares