সর্বশেষ সংবাদঃ

নগদ অর্থ সহায়তা প্রদান ও চরপাড়ায় বেড়িবাঁধ নির্মাণের আশ্বাস দিলেন রামুর কাবেরী

আমাদের রামু প্রতিবেদক:
কক্সবাজারের রামু উপজেলার বন্যাদুর্গত এলাকা ঈদগড় ইউনিয়ন পরিদর্শন করেছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনিন সরওয়ার কাবেরী।

শনিবার (৮ জুলাই) বিকেলে তিনি দুর্গত এলাকা রামুর ঈদগড় ইউনিয়নের চরপাড়া পরিদর্শনে যান এবং ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনিন সরওয়ার কাবেরী ঈদগড়ের চরপাড়া গ্রামে পৌঁছালে শত শত মানুষ চরপাড়ায় বেড়িবাঁধ নির্মাণের দাবী জানান। এসময় নাজনীন সরওয়ার কাবেরী বলেন, সরকারের উচ্চ মহলে যোগাযোগ করে চরপাড়া বেড়িবাঁধ নির্মাণের জন্য দ্রুত প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে। পরে ঈদগড়ের গজালিয়াসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করে বন্যা পরবর্তী দূর্যোগ কবলিত মানুষের খোঁজ খবর নেন কাবেরী।

এসময় উপস্থিত ছিলেন, ঈদগড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঙালি, ঈদগড়ের চেয়ারম্যান ফিরোজ আহাম্মদ ভুট্টো, রামু উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, শ্রমিকলীগের সভাপতি ও রামু কলেজ গভর্ণিং বডির সদস্য নুরুল কবির হেলাল, ঈদগড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী নুরুল আলম, তরুণ যুবনেতা মো. হোসেন সোহেল, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক কামাল উদ্দিন শিশির, সাংগঠনিক সম্পাদক আইয়ুব তাহের, সহ সভাপতি মো. ওসমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য আলমগীর হোসেন, ইউপি সদস্য মো. শহীদুল ইসলাম, শাহজাহান, বদরুজ্জামান, ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ কাউসার, সাংবাদিক ও লেখক পরিষদের সহ সভাপতি এস.এম রেজাউল করিম, স্টুডেন্টস্ পাউয়ার ক্লাবের সভাপতি শাহাদাদ হোসেন বাবু, সাবেক ইউপি সদস্য আনোয়ারা বেগম ও সৌদি প্রবাসী শামসুল আলম প্রমূখ।

এর আগে শুক্রবার সকালে কক্সবাজার সদরের বন্যা কবলিত জালালাবাদ এলাকা পরিদর্শনে যান তিনি। এসময় কাবেরী বন্যার্ত মানুষের খোঁজ খবর নেন এবং জালালাবাদে বেড়িবাঁধ নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করা হবে বলে এলাকাবাসীকে আশ্বাস দেন। এতে জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল রাশেদসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares